Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

তরুণদের জন্য ফেসবুকের নতুন অ্যাপ টক

তথ্যপ্রযুক্তি ডেস্ক:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক তরুণদের জন্য ‘টক’ নামে নতুন একটি অ্যাপ আনছে।  এই অ্যাপটি তৈরি করা হবে মূলত ১৩ বছর বা এর বেশি বয়সী তরুণদের জন্য। খবর ডেইলি মেইল।
এটি ব্যবহার করার জন্য নিজের ফেসবুক প্রোফাইলের প্রয়োজন হবে না। যারা এই টক ব্যবহার করবেন তাদেরকে পাবলিক সার্চে খুঁজে পাওয়া যাবে না এবং তারা বিভিন্ন অনলাইন থ্রেট থেকে মুক্ত থাকবেন।

এই অ্যাপের ভেতরে প্যারেন্টাল কন্ট্রোল কোড বা অভিভাবকের নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে। ফলে সন্তানরা কি করছেন তা অভিভাবকরা খুব সহজেই পর্যবেক্ষণ করতে পারবেন। এছাড়া এখানে কন্ট্যাক্টগুলোকে নিয়ন্ত্রণে রাখা যাবে।

ফেসবুক কর্তৃপক্ষ বলছে, যাদের সোশ্যাল মিডিয়া ব্যবহার করার জন্য অনুমতি নেই তাদের জন্য এই অ্যাপটি এক বিশেষ সুযোগ। এই অ্যাপের মাধ্যমে তারা মেসেঞ্জারের মতো যোগাযোগ করতে পারবেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: