Friday, 23 February, 2018 | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

Advertisement

সিলেটিদের সম্পর্কে গাজী টিভির সাংবাদিকের অশালীন মন্তব্য: ব্রিটেন জুড়ে তোলপাড়

ছৈফুর রহমান ব্রাডফোর্ড থেকে:  লন্ডনের ওভালে বাংলাদেশী বেসরকারী টিভি চ্যানেলের ক্রীড়া  সাংবাদিক জাওয়াদ নির্ঝরের সিলেটিদের সম্পর্কে বেফাস মন্তব্য করায় ফুঁসে উঠেছে বাংলাদেশী কমিউনিটি।
গাজী টিভির তথাকথিত এই সাংবাদিক বৃটেনে প্রবেশ করার পর থেকেই ফেইসবুকে সিলেটি সম্পর্কে যা ইচ্ছে তাই লেখা শুরু করেন।

যা বৃটেনের স্থানীয় সাংবাদিকদের ও লজ্জায় ফেলে দেয় । বাধ্য হয়ে অন্যান্য সাংবাদিকরা এর প্রতিবাদে কলম ধরেন। যমুনা টিভি রিপোর্টার শাহনেওয়াজ রকি যিনি ইউ কে তে ও চ্যানেল এস ও কাজ করেছেন দীর্ঘদিন তিনি লেখেন প্রথমত একজন সাংবাদিককে ভাষার দিকে খেয়াল রাখতে হবে  সুন্দর ভাষাটাই আপনার রুজি রুটি সেই ভাষাটাই যদি আপনার খারাপ হয় তাহলে এই পেশায় কেন? তিনি আরো বলেন,যাদেরকে আপনি শুয়োরের বাচ্চা বলেছেন তাদের জন্যই লন্ডন বাংলা টাউনে ভালো মন্দ নানা পদের খাবার খেতে পারছেন স্বাধীনভাবে হাঁটছেন।

স্পেন থেকে মহসিন রেজা লেখেন,আপনারা এর ব্যাপারে কি পদক্ষেপ নিলেন জানাবেন।এ ব্যাপারে সাংবাদিক নির্ঝরের মোবাইলে ফোন দিলে সেটা বন্ধ পাওয়া যায়। যুক্তরাজ্যে বসবাসরত মানুষের মুখে একই প্রশ্ন এই রকম ব্যক্তিত্বহীন লোককে গাজী টিভি  কিভাবে বহিঃবিশ্বে নিউজ কাভারেজ করতে পাঠায়? এ ব্যাপারে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির নেতারা বলেছেন, আমরা আপাতত চেয়ে আছি গাজী টিভি কতৃপক্ষের দিকে ! তারা যদি এই কুলাঙ্গারের বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তখন আমরা এর ব্যবস্থা নেব।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: