Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

সিডনির রংধনু সংগঠনের ইফতার পার্টি অনুষ্ঠিত

মোহাম্মদ জুমান হোসেন সিডনি থেকে:  রাসূল (সা.) বলেছেন, ‘তোমাদের মধ্যে যে কেউ কোনো রোজাদারকে ইফতার করাবে সে তার পূর্ণ সওয়াব পাবে। যদিও ইফতারটি হয় একটি খেজুর কিংবা একগ্লাস পানির দ্বারা।’ রাসূল (সা.) অরো বলেছেন, ‘রমজানের প্রত্যেক রাতে আল্লাহ সুবহানাহু তায়ালা বহু জাহান্নামিকে মুক্তি দেন।’
ল্যকেম্বার রংধনু অফিসে রংধনু সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীদের সম্মানে এক ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সভাপতি আয়েশা আহমেদ,সহ-সভাপতি ওহাব মিঞা,সাধারণ সম্পাদক কাজী জাকারিয়া আরিফ সাংগঠনিক সম্পাদক শাহীন আক্তার স্বর্ণা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীন আক্তার স্বর্ণা কালাম,প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন,কোষাধক্ষ লিংকন শফিকউল্লাহ,নির্বাহী সদস্য আজাদ আবুল কালাম,সাবেক সভাপতি শামসুজ্জামান শামীম,সাবেক সভাপতি আব্দুল মোতালেব, নবধারা নিউজ’র সম্পাদক আবুল কালাম আজাদ খোকন,শিরিন ,রেজা ও প্রিন্স প্রমূখ। রংধনু’র সদস্যবৃন্দের পরিবারবর্গও  ইফতারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ইফতার অনুষ্ঠানে রংধনুর প্রেসিডেন্ট আয়েশা আহমেদ বলেন, উপস্থিত সকলকে তাদের প্রত্যক্ষ এবং পরোক্ষ সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
আবুল কালাম আজাদ খোকন ইফতারের পূর্বে মোনাজাতে পরম করুনাময় মহান আল্লাহর নিকট শোকর করে মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করেন।

Developed by: