Thursday, 19 April, 2018 | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

সিডনির রংধনু সংগঠনের ইফতার পার্টি অনুষ্ঠিত

মোহাম্মদ জুমান হোসেন সিডনি থেকে:  রাসূল (সা.) বলেছেন, ‘তোমাদের মধ্যে যে কেউ কোনো রোজাদারকে ইফতার করাবে সে তার পূর্ণ সওয়াব পাবে। যদিও ইফতারটি হয় একটি খেজুর কিংবা একগ্লাস পানির দ্বারা।’ রাসূল (সা.) অরো বলেছেন, ‘রমজানের প্রত্যেক রাতে আল্লাহ সুবহানাহু তায়ালা বহু জাহান্নামিকে মুক্তি দেন।’
ল্যকেম্বার রংধনু অফিসে রংধনু সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীদের সম্মানে এক ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সভাপতি আয়েশা আহমেদ,সহ-সভাপতি ওহাব মিঞা,সাধারণ সম্পাদক কাজী জাকারিয়া আরিফ সাংগঠনিক সম্পাদক শাহীন আক্তার স্বর্ণা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীন আক্তার স্বর্ণা কালাম,প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন,কোষাধক্ষ লিংকন শফিকউল্লাহ,নির্বাহী সদস্য আজাদ আবুল কালাম,সাবেক সভাপতি শামসুজ্জামান শামীম,সাবেক সভাপতি আব্দুল মোতালেব, নবধারা নিউজ’র সম্পাদক আবুল কালাম আজাদ খোকন,শিরিন ,রেজা ও প্রিন্স প্রমূখ। রংধনু’র সদস্যবৃন্দের পরিবারবর্গও  ইফতারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ইফতার অনুষ্ঠানে রংধনুর প্রেসিডেন্ট আয়েশা আহমেদ বলেন, উপস্থিত সকলকে তাদের প্রত্যক্ষ এবং পরোক্ষ সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
আবুল কালাম আজাদ খোকন ইফতারের পূর্বে মোনাজাতে পরম করুনাময় মহান আল্লাহর নিকট শোকর করে মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: