Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

‘পারলে আমাকে ক্ষমা করে দিও, মা ’

বিনোদন ডেস্ক: যুক্তরাজ্যে যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই শুধু আমার’-এর শুটিং করতে গিয়ে ভারতীয় কয়েকজন সহকর্মীর আচরণে ক্ষুব্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহি। ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে মাহি তাঁর এই ক্ষোভের কথা জানান। শুধু তাই নয়, তাঁদের আচরণে মাহি এতটাই কষ্ট পেয়েছেন যে, দেশের কাছে ক্ষমাও চেয়েছেন।

আট ঘণ্টা আগে ফেসবুকে দেওয়া এক পোস্টে মাহি লেখেন, ‘পারলে আমাকে ক্ষমা করে দিও, মা (বাংলাদেশ)। আমি এমন কিছু ভারতীয় (সবাই না, শুধুমাত্র গুটি কয়েক) দের সঙ্গে কাজ করছি, যারা কথায় কথায় তোমাকে ছোট করার হিম্মত দেখায়।

কিন্তু বিশ্বাস করো, আমি এবং আমার মতো আরও কয়েকজন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারও হবে না। কোনো দিন না। তুমি (বাংলাদেশ) আর “মা” থাকবে মাথার ওপরে। কারণ তোমরা দুজনেই আমার “মা”।’

৩ জুন ‘তুই শুধু আমার’ সিনেমার শুটিং করতে যুক্তরাজ্যে যান মাহি। এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন টালিউডের সোহম ও ওম। এটি যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন।

Developed by: