Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬৭ তরুণ-তরুণীর কারাদণ্ড

দৈনিকসিলেটডেস্ক:গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ৬৭ তরুণ-তরুণীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরতে খোদা জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলামের নেতৃত্বে প্রথমে জয়দেবপুর সড়কের হোটেল রাজমনি ইন্টারন্যাশনালে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ১৯ যুবতী ও ২০ যুবককে আটক এবং তাদের প্রত্যেককে একমাস করে কারাদণ্ড প্রদান করা হয়।

পরে একই এলাকার দক্ষিণ বাংলা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। সেখান থেকে একই অপরাধে ২১ যুবতী ও সাত যুবককে আটক করে প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করেন আদালত। এসময় বেশ কয়েকজন তরুণ ও কর্মচারী হোটেল থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায় বলেও জানান তিনি।

এছাড়া হোটেল দুইটিতে বিদ্যুৎ ও পানি সংযোগ বিচ্ছিন্নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ অভিযানে ভ্রমমাণ আদালতের সঙ্গে আরো ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোর্শেদ ও রাসেল মিয়া।-  ফাইল ছবি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: