Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬৭ তরুণ-তরুণীর কারাদণ্ড

দৈনিকসিলেটডেস্ক:গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ৬৭ তরুণ-তরুণীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরতে খোদা জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলামের নেতৃত্বে প্রথমে জয়দেবপুর সড়কের হোটেল রাজমনি ইন্টারন্যাশনালে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ১৯ যুবতী ও ২০ যুবককে আটক এবং তাদের প্রত্যেককে একমাস করে কারাদণ্ড প্রদান করা হয়।

পরে একই এলাকার দক্ষিণ বাংলা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। সেখান থেকে একই অপরাধে ২১ যুবতী ও সাত যুবককে আটক করে প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করেন আদালত। এসময় বেশ কয়েকজন তরুণ ও কর্মচারী হোটেল থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায় বলেও জানান তিনি।

এছাড়া হোটেল দুইটিতে বিদ্যুৎ ও পানি সংযোগ বিচ্ছিন্নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ অভিযানে ভ্রমমাণ আদালতের সঙ্গে আরো ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোর্শেদ ও রাসেল মিয়া।-  ফাইল ছবি

Developed by: