Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

লন্ডনের গ্রেনফেল টাওয়ারের নিখোঁজদের কেউ বেঁচে নেই

দৈনিকসিলেটডেস্ক:লন্ডনের গ্রেনফেল টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের কাউকে আর হয়তো চেনা যাবে না বলে জানিয়েছিল পুলিশ। এখন পর্যন্ত নিখোঁজ থাকা ব্যক্তিদেরসহ ৫৮ জনকে আর জীবিত দেখা যাবে না। কারণ তাদের কেউ যে আর বেঁচে নেই। শনিবার লন্ডন পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর বিবিসির।

এই ৫৮ জনের মধ্যে নিহত ৩০ জনও রয়েছেন। এতে করে মোট ৫৮ জন মারা গেছেন। মৃতের সংখ্যা আর বাড়ার আশঙ্কা করা হচ্ছে। উদ্ধারাভিযান শেষ হতে আরও কয়েক সপ্তাহ লাগার কথা জানিয়েছে পুলিশ।

৭০ জন নিখোঁজ থাকার আশঙ্কা করা হচ্ছে। নিরাপত্তা ঝুঁকির কারণে শুক্রবার উদ্ধারাভিযান স্থগিত রেখে পুনরায় তা শুরু হয়েছে।

ভবনে অগ্নিকাণ্ড নিয়ে এখন লন্ডনে উত্তেজনা বিরাজ করছে। এই দুর্ঘটনা কীভাবে হল, সেটাই এখন বড় প্রশ্ন। ভবন নির্মাণে দুর্নীতিরও অভিযোগ উঠছে। বিল্ডিংকোড না মানার কথাও বলা হচ্ছে।

এরকম পরিস্থিতির মধ্যে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে জনতার সঙ্গে কথা বলতে চেয়েছেন প্রধানমন্ত্রী থেরেসা মে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: