Thursday, 19 April, 2018 | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল

 দৈনিকসিলেটডটকম: কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের আয়োজনে এবং রেনেসাঁ স্বপ্নচূড়া তরুণ কণ্ঠ সাস্টিয়ান ফোরামের সহযোগিতায় রোববার সিলেট নগরীর সাপ্লাইস্থ একটি অভিজাত কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি আসিফ আযহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এবং স্বপ্নচূড়ার সভাপতি মাহফুজুর রহমান রাসেলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আল নিজান। উদ্বোধকের বক্তব্য রাখেন, হাফিজ মজুমদার এডুকেশন ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী, সংবর্ধিত অতিথির বক্তব্য সিলেট জেলা পরিষদের সদস্য রাখেন ইমাম উদ্দিন চৌধুরী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ হান্নান, কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি তাওহীদুল ইসলাম, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সহ সভাপতি শাহ ইসমাইল, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের উপদেষ্ঠা আলী আহমদ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট মহানগরীর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি  ছাব্বির আহমদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম চৌধুরী প্রমুখ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: