Tuesday, 22 August, 2017 | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম: সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ই জুন)  সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে স্টার গ্রাহকদের জন্য এই ইফতার মাহফিল আয়োজন করা হয় । নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’ যেখানে আজ সাতশ’র অধিক গ্রামীণফোন  স্টার গ্রাহক উপস্থিত ছিলেন।
এসময় গ্রামীণফোন সিলেট সার্কেল প্রধান এ এস এম হেদায়াতুল হক, সার্কেল মার্কেটিং প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, সার্কেল অপারেশন্স প্রধান নন্দন কুমার সাহা, সিলেট রিজিওনাল সেলস প্রধান আশফাকুজ্জামান চৌধুরী সহ গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ গ্রাহকদের আতিথেয়তায় নিয়োজিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে আশফাকুজ্জামান চৌধুরী বলেন, “”আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। সিলেটে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি। আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।”

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: