Tuesday, 17 October, 2017 | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «   নগরীর ফুটপাত দখলদারের তালিকা আদালতে জমা দিলেন মেয়র  » «   গোয়াইনঘাটে হত্যার ঘটনায় গ্রেফতার ৪  » «   বড়লেখায় এক রশিতে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ  » «   ‘মেহেদী কাবুল একজন দক্ষ সংগঠক’  » «   আম্বরখানায় ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা  » «   জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেন: সিইসি  » «   বিরল রোগে আক্রান্ত নবীগঞ্জের তাহমিনা বাঁচতে চায়  » «   দৃষ্টি প্রতিবন্ধীদেরকে নিরাপদে পথ চলার ব্যবস্থা করতে হবে:জেলা প্রশাসক  » «   নগরীর মধুশহিদ এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   রোহিঙ্গা মুসলিমদের নিয়ে এ কি বললেন মিয়ানমারের মন্ত্রী!  » «   এক জেলায় ৮ নারী ইউএনও  » «   ইসলামের পথে পাকিস্তানি অভিনেত্রী  » «  
Advertisement
Advertisement

সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম: সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ই জুন)  সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে স্টার গ্রাহকদের জন্য এই ইফতার মাহফিল আয়োজন করা হয় । নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’ যেখানে আজ সাতশ’র অধিক গ্রামীণফোন  স্টার গ্রাহক উপস্থিত ছিলেন।
এসময় গ্রামীণফোন সিলেট সার্কেল প্রধান এ এস এম হেদায়াতুল হক, সার্কেল মার্কেটিং প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, সার্কেল অপারেশন্স প্রধান নন্দন কুমার সাহা, সিলেট রিজিওনাল সেলস প্রধান আশফাকুজ্জামান চৌধুরী সহ গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ গ্রাহকদের আতিথেয়তায় নিয়োজিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে আশফাকুজ্জামান চৌধুরী বলেন, “”আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। সিলেটে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি। আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।”

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: