Tuesday, 12 December, 2017 | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মহীয়ষী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «   লিডিং ইউনিভার্সিটির ছাত্র সাঈম ৬ দিন থেকে নিখোঁজ  » «   হবিগঞ্জে বৃষ্টিতে ইটভাটায় কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   শাল্লায় বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   আম্বরখানায় সিএনজি অটোরিকশা ভাংচুর করেছে দুবৃত্তরা  » «   টেস্টে বাংলাদেশের অধিনায়ক সাকিব  » «   মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে ওপেন কনসার্ট  » «   নবীগঞ্জে সরকারী জায়গায় ইলেকট্রনিক্স ইটভাটা নির্মাণ  » «   জকিগঞ্জে সুপারির বাম্পার ফলন  » «  

Advertisement

সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম: সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ই জুন)  সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে স্টার গ্রাহকদের জন্য এই ইফতার মাহফিল আয়োজন করা হয় । নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’ যেখানে আজ সাতশ’র অধিক গ্রামীণফোন  স্টার গ্রাহক উপস্থিত ছিলেন।
এসময় গ্রামীণফোন সিলেট সার্কেল প্রধান এ এস এম হেদায়াতুল হক, সার্কেল মার্কেটিং প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, সার্কেল অপারেশন্স প্রধান নন্দন কুমার সাহা, সিলেট রিজিওনাল সেলস প্রধান আশফাকুজ্জামান চৌধুরী সহ গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ গ্রাহকদের আতিথেয়তায় নিয়োজিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে আশফাকুজ্জামান চৌধুরী বলেন, “”আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। সিলেটে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি। আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।”

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: