Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম: সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ই জুন)  সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে স্টার গ্রাহকদের জন্য এই ইফতার মাহফিল আয়োজন করা হয় । নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’ যেখানে আজ সাতশ’র অধিক গ্রামীণফোন  স্টার গ্রাহক উপস্থিত ছিলেন।
এসময় গ্রামীণফোন সিলেট সার্কেল প্রধান এ এস এম হেদায়াতুল হক, সার্কেল মার্কেটিং প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, সার্কেল অপারেশন্স প্রধান নন্দন কুমার সাহা, সিলেট রিজিওনাল সেলস প্রধান আশফাকুজ্জামান চৌধুরী সহ গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ গ্রাহকদের আতিথেয়তায় নিয়োজিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে আশফাকুজ্জামান চৌধুরী বলেন, “”আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। সিলেটে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি। আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।”

Developed by: