Tuesday, 12 December, 2017 | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মহীয়ষী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «   লিডিং ইউনিভার্সিটির ছাত্র সাঈম ৬ দিন থেকে নিখোঁজ  » «   হবিগঞ্জে বৃষ্টিতে ইটভাটায় কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   শাল্লায় বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   আম্বরখানায় সিএনজি অটোরিকশা ভাংচুর করেছে দুবৃত্তরা  » «   টেস্টে বাংলাদেশের অধিনায়ক সাকিব  » «   মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে ওপেন কনসার্ট  » «   নবীগঞ্জে সরকারী জায়গায় ইলেকট্রনিক্স ইটভাটা নির্মাণ  » «   জকিগঞ্জে সুপারির বাম্পার ফলন  » «  

Advertisement

লন্ডনে মুসল্লিদের ওপর গাড়ি হামলা: নিহত ২

মওদুদ আহমেদ, লন্ডন, যুক্তরাজ্য: নর্থ লন্ডনের সেভেন সিস্টার রোডের ফিন্সবারীপার্ক  মসজিদের সামনে এক দুস্কৃতিকারী পথচারীদের উপর গাড়ী  হামলায় দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বেশ কয়েকজন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে সেভেন সিস্টারস রোডের ফিনসবারি পার্ক মসজিদে তারাবির নামাজ শেষে বেরিয়ে আসার সময়  মুসল্লিদের ওপর দ্রুতগতির একটি গাড়ি উঠিয়ে দেয় হামলাকারীরা। এতে দুইজন নিহত হয় এবং আহত হয় অনেকেই।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ও কর্মী পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী জানান, সেভেন সিস্টারস রোডের একটি ফ্ল্যাটে তিনি থাকেন। তিনি দেখেন ফিনসবারি পার্ক মসজিদের সামনে একটি সাদা ভ্যান গিয়ে দাঁড়ায়। সেদিক থেকে পথচারীরা আসতেই দ্রুতগতিতে তাদের ওপর ভ্যানটি চালিয়ে দেয় সন্ত্রাসীরা। সেখানে হঠাৎ করেই মানুষের চিৎকার শোনা যায়।

আহতদেও প্রাথমিক চিকিৎসা প্রদানে প্যারামেডিককর্মীদেও ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। লন্ডনের পুলিশ এটাকে বড় ধরনের ঘটনা বলে আখ্যায়িত করেছে।
লন্ডন ব্রিজে পথচারীদেও উপর গাড়ী তুলে দেয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এধরনের আরেকটি ঘটনায় সবাই উদ্বিগ্ন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: