Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

লন্ডনে মুসল্লিদের ওপর গাড়ি হামলা: নিহত ২

মওদুদ আহমেদ, লন্ডন, যুক্তরাজ্য: নর্থ লন্ডনের সেভেন সিস্টার রোডের ফিন্সবারীপার্ক  মসজিদের সামনে এক দুস্কৃতিকারী পথচারীদের উপর গাড়ী  হামলায় দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বেশ কয়েকজন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে সেভেন সিস্টারস রোডের ফিনসবারি পার্ক মসজিদে তারাবির নামাজ শেষে বেরিয়ে আসার সময়  মুসল্লিদের ওপর দ্রুতগতির একটি গাড়ি উঠিয়ে দেয় হামলাকারীরা। এতে দুইজন নিহত হয় এবং আহত হয় অনেকেই।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ও কর্মী পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী জানান, সেভেন সিস্টারস রোডের একটি ফ্ল্যাটে তিনি থাকেন। তিনি দেখেন ফিনসবারি পার্ক মসজিদের সামনে একটি সাদা ভ্যান গিয়ে দাঁড়ায়। সেদিক থেকে পথচারীরা আসতেই দ্রুতগতিতে তাদের ওপর ভ্যানটি চালিয়ে দেয় সন্ত্রাসীরা। সেখানে হঠাৎ করেই মানুষের চিৎকার শোনা যায়।

আহতদেও প্রাথমিক চিকিৎসা প্রদানে প্যারামেডিককর্মীদেও ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। লন্ডনের পুলিশ এটাকে বড় ধরনের ঘটনা বলে আখ্যায়িত করেছে।
লন্ডন ব্রিজে পথচারীদেও উপর গাড়ী তুলে দেয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এধরনের আরেকটি ঘটনায় সবাই উদ্বিগ্ন।

Developed by: