Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

জগন্নাথপুরে বজ্রপাতে শ্রমিক নিহত

জগন্নাথপুর সংবাদদাতা: জগন্নাথপুরে বজ্রপাতে ছলিম উল্লাহ (৩৫) নামের এক মাটিকাটা শ্রমিক নিহত হয়েছেন। তিনি জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের হিজলা গ্রামের আবদুস সোবহানের ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার সকালে ছলিম উল্লাহ সহ কয়েক জন শ্রমিক নৌকা দিয়ে মাটি কাটার জন্য স্থানীয় আলখানারপাড় গ্রাম এলাকার হাওরে যান। এ সময় জড়ো বৃষ্টির সাথে প্রচন্ড বজ্রপাতের আঘাতে শ্রমিক ছলিম উল্লাহ নৌকা থেকে স্থানীয় পঞ্চছড়া খালের পানিতে পড়ে তলিয়ে যান। অনেক খোঁজাখুজি করে প্রায় ২ ঘন্টা পর হতভাগ্য শ্রমিক ছলিম উল্লার লাশ পানির নিচ থেকে উদ্ধার করা হয়।

Developed by: