Sunday, 19 November, 2017 | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «   যুক্তরাষ্ট্রে মুসলমানদের ওপর হামলার ঘটনা বেড়েই চলেছে  » «   সিলেটে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ  » «   সিলেটে শতকোটি টাকা ব্যয়ে ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «  

 

Advertisement
Advertisement

বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন

দৈনিকসিলেটডেস্ক:একেই  হয়তো বলে কারও পৌষ মাস, কারও সর্বনাশ, বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, আর সেলফি তোলায় মগ্ন ছোট বোন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

এল পাসোর ক্যাট আর্মেনদারিজ নামের এক নারী গেল ২ জুলাই ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন। প্রচুর মানুষের নজর কাড়তে সক্ষম হয় ছবিটা। আর তার কারণ তিনি যেখানে ছবিটা তুলেছেন।

ওই নারীর তোলা সেলফিতে দেখা যাচ্ছে ঠিক তারই পেছনেই প্রসব বেদনায় কাতরাচ্ছেন তারই বোন। পাঁচ সন্তানের মা আর্মেনদারিজ বেশ হাসি মুখেই সেলফিটা তুলেছেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি যেন বলছেন, যাক এবার অন্তত আমি মা হচ্ছি না।

ছবিটা পোস্ট করার পর অনেকেই আর্মেনদারিজের সমালোচনা করেছেন। তবে সমালোচকদের উদ্দেশে আর্মেনদারিজ বলেছেন, তার বোন খোদ কিমর্বালিই মনে করছেন ছবিটা মজার।

সূত্র : ম্যাশবল।
বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন অনলাইন ডেস্ক Currently 0/5 1 2 3 4 5 গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে) বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন সংগৃহীত ছবি একেই হয়তো বলে কারও পৌষ মাস, কারও সর্বনাশ, বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, আর সেলফি তোলায় মগ্ন ছোট বোন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে। এল পাসোর ক্যাট আর্মেনদারিজ নামের এক নারী গেল ২ জুলাই ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন। প্রচুর মানুষের নজর কাড়তে সক্ষম হয় ছবিটা। আর তার কারণ তিনি যেখানে ছবিটা তুলেছেন। ওই নারীর তোলা সেলফিতে দেখা যাচ্ছে ঠিক তারই পেছনেই প্রসব বেদনায় কাতরাচ্ছেন তারই বোন। পাঁচ সন্তানের মা আর্মেনদারিজ বেশ হাসি মুখেই সেলফিটা তুলেছেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি যেন বলছেন, যাক এবার অন্তত আমি মা হচ্ছি না। ছবিটা পোস্ট করার পর অনেকেই আর্মেনদারিজের সমালোচনা করেছেন। তবে সমালোচকদের উদ্দেশে আর্মেনদারিজ বলেছেন, তার বোন খোদ কিমর্বালিই মনে করছেন ছবিটা মজার। সূত্র : ম্যাশবল।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: