Thursday, 21 September, 2017 | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
​গণআদালতে হত্যা ধর্ষণের বীভৎস বর্ণনা  » «   ইউরোক্রসের ফ্যাক্টরি পরিদর্শনে ব্রিটিশ এমপি রুশনারা আলী  » «   বিশ্বনাথের ৫৮জন নারী-পুরুষের চোখে ফিরবে আলো  » «   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭ মন্ডপে সিসিকের অনুদান  » «   সিলেট থেকে রোডমার্চের যাত্রা বৃহস্পতিবার, প্রস্তুতি সম্পন্ন  » «   মেক্সিকোতে ভয়াবহ ভূমিকম্প, নিহত ১৩৯  » «   ছাতক দোয়ারায় বিএনপির টেনশন জামায়াত  » «   বিএনপি-আ.লীগের সঙ্গে সংলাপ ১৫ ও ১৮ অক্টোবর  » «   রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন সিলেটের ইমরানুল হাসান  » «   শাবির ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর  » «   ২১-২২ সেপ্টেম্বর সিলেট-টেকনাফ রোডমার্চ সফল করুন: শাহীনূর পাশা চৌধুরী  » «   তাহিরপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   তিন ছেলে পুলিশ কর্মকর্তা: মায়ের হাতে ভিক্ষার থালা!  » «   কানাইঘাটে উদ্ধারকৃত রহস্যময় বস্তুটি বোমা নয়  » «   ‘স্বাস্থ্য সেবার উন্নয়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর’  » «  
Advertisement
Advertisement

বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন

দৈনিকসিলেটডেস্ক:একেই  হয়তো বলে কারও পৌষ মাস, কারও সর্বনাশ, বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, আর সেলফি তোলায় মগ্ন ছোট বোন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

এল পাসোর ক্যাট আর্মেনদারিজ নামের এক নারী গেল ২ জুলাই ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন। প্রচুর মানুষের নজর কাড়তে সক্ষম হয় ছবিটা। আর তার কারণ তিনি যেখানে ছবিটা তুলেছেন।

ওই নারীর তোলা সেলফিতে দেখা যাচ্ছে ঠিক তারই পেছনেই প্রসব বেদনায় কাতরাচ্ছেন তারই বোন। পাঁচ সন্তানের মা আর্মেনদারিজ বেশ হাসি মুখেই সেলফিটা তুলেছেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি যেন বলছেন, যাক এবার অন্তত আমি মা হচ্ছি না।

ছবিটা পোস্ট করার পর অনেকেই আর্মেনদারিজের সমালোচনা করেছেন। তবে সমালোচকদের উদ্দেশে আর্মেনদারিজ বলেছেন, তার বোন খোদ কিমর্বালিই মনে করছেন ছবিটা মজার।

সূত্র : ম্যাশবল।
বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন অনলাইন ডেস্ক Currently 0/5 1 2 3 4 5 গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে) বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, সেলফি তোলায় মগ্ন ছোট বোন সংগৃহীত ছবি একেই হয়তো বলে কারও পৌষ মাস, কারও সর্বনাশ, বড় বোন প্রসব ব্যথায় কাতরাচ্ছেন, আর সেলফি তোলায় মগ্ন ছোট বোন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে। এল পাসোর ক্যাট আর্মেনদারিজ নামের এক নারী গেল ২ জুলাই ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন। প্রচুর মানুষের নজর কাড়তে সক্ষম হয় ছবিটা। আর তার কারণ তিনি যেখানে ছবিটা তুলেছেন। ওই নারীর তোলা সেলফিতে দেখা যাচ্ছে ঠিক তারই পেছনেই প্রসব বেদনায় কাতরাচ্ছেন তারই বোন। পাঁচ সন্তানের মা আর্মেনদারিজ বেশ হাসি মুখেই সেলফিটা তুলেছেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি যেন বলছেন, যাক এবার অন্তত আমি মা হচ্ছি না। ছবিটা পোস্ট করার পর অনেকেই আর্মেনদারিজের সমালোচনা করেছেন। তবে সমালোচকদের উদ্দেশে আর্মেনদারিজ বলেছেন, তার বোন খোদ কিমর্বালিই মনে করছেন ছবিটা মজার। সূত্র : ম্যাশবল।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: