Tuesday, 23 October, 2018 | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে সিলেট অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

দৈনিকসিলেটডটকম:বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদর সাথে শনিবার রাত সাড়ে ৯ টায় সিলেট সার্কিট হাউসে সিলেট অনলাইন প্রেসক্লাবে নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ সাংবাদিকদের কল্যাণে তাঁর নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, অচিরেই সাংবাদিকদের নামের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করার ব্যবস্থা করা হবে। এই তালিকায় অনলাইন সাংবাদিকদেরও নাম ঠিকানা থাকবে।
সিলেট অনলাইন প্রেসক্লাবে সভাপতি মুহিত চৌধুরী তার বক্তব্যে সম্প্রতি মন্ত্রীসভায় উপস্থাপিত অনলাইন নীতিমালার বিভিন্ন অসংগতির কথা তোলে ধরলে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান তার সাথে একমত পোষণ করেন এবং  গেজেট হবার আগে বিষয়টি যথাযত কর্তৃপক্ষের কাছে উপস্থাপনের পরামর্শ দেন।

বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ আরো বলেন, সাংবাদিকদের কল্যাণের কথা চিন্তা করেই বঙ্গবন্ধু বাংলাদেশ প্রেস কাউন্সিল গড়ে তুলেছিলেন। মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাংবাদিকদের দাবি-দাওয়ার ব্যাপারে খুবই আন্তরিক। ইতোমধ্যে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে।সেখানে অনলাইন সাংবাদিকদেরকেও সম্পৃক্ত করা হয়েছে। আমরা এই সুযোগকে হাতছাড়া করতে চাই না।আমাদের সকলের সম্মিলিত প্রয়াসই কেবল স্বপ্ন পূরণে ভূমিকা রাখতে পারে।

অনলাইন প্রেসক্লাবে সভাপতি মুহিত চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য  রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবে সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ,সহ-সাধারণ সম্পাদক এম.সাইফুর রহমান তালুকদার,কার্যকরি পরিষদ সদস্য আব্দুল মুহিত দিদার,কার্যকরি পরিষদ সদস্য শিব্বির আহমদ ওসমানী,সদস্য শহীদুর রহমান জুয়েল।
এরআগে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে ফুল দিয়ে স্বাগত জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: