Wednesday, 17 January, 2018 | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

Advertisement

গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনার ছবি নিয়ে তোলপাড়

দৈনিকসিলেটডেস্ক: এখন ক্যাটরিনা কি নিয়ে আলোচনায়? ‘জগ্গা জাসুস’ ছবি নিয়ে নিশ্চয়! না একদমই না। তিনি এখন আলোচনায় ১৫ বছর আগের একটি ছবি দিয়ে।

যেখানে বলিউড এই অভিনেত্রীকে দেখা গেছে, লিবিয়ার প্রয়াত সামরিক শাসক কর্নেল মুয়াম্মার গাদ্দাফির সঙ্গে।

গ্রুপ ছবিতে গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনা, বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া, অদিতি গৌতরিকার ছাড়াও বেশ কয়েকজন মডেলকে দেখা গেছে। এরপরই এই ছবি ইন্টারনেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়।

ক্যাটরিনা ভক্তদের তথ্যে, ছবিটি প্রায় ১৫ বছর আগের। সে সময় জগ্গা জাসুস তারকা একটি ফ্যাশন শোতে অংশ নিতে লিবিয়া গিয়েছিলেন।

লিবিয়া যখন যান, ক্যাটরিনার বয়স ছিল মাত্র ১৮ এবং সদ্যই বলিউড অভিনয়ে অভিষেক ঘটেছে তার।

ক্যাটরিনা ২০০৩ সালে কাইজাদ গুসতাদের ‘বুম’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়।

বুম ছবিতে আরো অভিনয় করেছিলেন, অমিতাভ বচ্চন, পদ্মা লক্ষ্মী এবং মধূ সাপরির মতো তারকারা। এরপর থেকে বলিউডে আর পেছন ফিরে তাকাতে হয়নি সালমান খানের এই সাবেক প্রেমিকাকে।

২০০৩ সালে ক্যাটরিনা লন্ডন ফ্যাশন উইকে পারফর্ম করেন। এরপরই পরিচালক কাইজাদ গুস্তাদ তাকে বুম ছবিতে কাস্ট করেন।

বলিউডে ছবি করার পর তিনি ইন্ডিয়া ফ্যাশন উইকেও র‍্যাম্প মডেল রোহিত বলের সঙ্গে পারফর্ম করেন। একই বছর ক্যাটরিনাকে নিয়ে কিংফিশার ক্যালেন্ডার ফিচার করে। অবশ্য মাত্র ১৪ বছর বয়সে এই অভিনেত্রী জুয়েলারি ব্র্যান্ডের মডেল হিসেবে নাম লেখান।

কয়েক বছর আগে গাদ্দাফি-পুত্রের এক ব্যক্তিগত পার্টিতে পারফর্ম করতে গিয়ে ব্যাপক সমালোচিত হন বিয়ন্স, মারিয়া ক্রেরে এবং আরো কয়েকজন সুপারস্টার।

লিবিয়ায় অভ্যুত্থানের পর ২০১১ সালে গাদ্দাফি গ্রেফতার হন এবং তাকে গুলি করে হত্যা করা হয়। এত বছর পর এই ছবি ভাইরাল হওয়ায় বেশ বিব্রত ক্যাটরিনাসহ অন্যরা।

বর্তমানে ক্যাটরিনা তার জগ্গা জাসুস ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবিতে তিনি তার সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন। অনুরাগ বসুর ছবিটি আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে। সূত্র: এনডিটিভি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: