Monday, 24 July, 2017 | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মুক্তিযোদ্ধা কাঁকন বিবির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র আরিফ  » «   ৪১৮ যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল প্রথম হজ ফ্লাইট  » «   পাসের হারে সিলেট শিক্ষা বোর্ড শীর্ষে রয়েছে  » «   সিলেট শিক্ষাবোর্ডে পাসের হার ৭২ ॥ জিপিএ-৫ পেয়েছে ৭০০ জন  » «   সিলেট ওসমানী বিমানবন্দরে ৩০টি স্বর্ণের বার জব্দ  » «   ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় সিলেটে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া  » «   সিলেটে নির্বাচনে ৫০ নতুন মুখ  » «   বিয়ানীবাজারের নদী ভাঙ্গন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   পুলিশের গাড়ী চাপায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   রাগীব আলী ও তাঁর ছেলের আপীল ১৭ আগস্টের মধ্যে নিষ্পত্তির নির্দেশ  » «   ওসমানীনগরে রড ছাড়াই কলেজ ভবন নির্মাণ, আটক ৩  » «   সিলেটকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: প্রধান বিচারপতি  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট টেলিগ্রাফ’র যাত্রা শুরু  » «   নবীগঞ্জের সেই পাগলীকে ঢাকায় নিয়ে গেলেন শামীম  » «   হজ যাত্রীদের বিমানের বর্ধিত ভাড়া মওকুফ  » «  
Advertisement
Advertisement

মানুষ দু’জন, মাথা তিনটি! ভাইরাল এই সেলফি

দৈনিকসিলেটডেস্ক:গার্লফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন জুড জ্যাসপার। সুন্দর সেই জায়গায় গিয়ে ইচ্ছে হয়েছিল রোম্যান্টিক একটা সেলফি তোলার। প্রেমিকাকে সঙ্গে নিয়ে ছবিও তুলেন। কিন্তু পরে সেই ছবি দেখতে গিয়ে ভরকে যান। এমন অদ্ভুত সেলফি জীবনে কখনও দেখেননি জ্যাসপার। ছবি তুলেছেন তাঁরা দু’জন, অথচ মাথা দেখা যাচ্ছে তিনটি! কী করে সম্ভব? একটু খুঁটিয়ে দেখতেই রহস্যের সমাধান হল।

আসলে জুডের স্মার্ট ফোনের সেলফি মোডে রয়েছে প্যানোরামা ফিচার। সেই ফিচারটি অন করে একটু পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়েছিলেন তিনি। আর এতেই ঘটে বিপত্তি। প্যানোরামা মোডে ছবি তুলতে গেলে স্থির ভাবে দাঁড়িয়ে থাকতে হয়। একটুও নড়াচড়া করলে ছবি ভাল আসে না। এ ক্ষেত্রে নতুন মোডটির সঙ্গে বিশেষ পরিচিত ছিলেন না জুডের সঙ্গিনী। ছবি তোলার সময় নড়াচড়া করছিলেন তিনি। এতেই ওই আজব কাণ্ড ঘটে। ছবি তোলার পর দেখা যায়, জুডের প্রেমিকার একটি শরীরে যেন দু’টি মাথা!

সমস্ত ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিটি আপলোড করেন জ্যাসপার। তারপর থেকেই ভাইরাল ছবিটি। কেউ কেউ বলেছেন, জুড কী যমজ বোনের সঙ্গে প্রেম করছেন? অনেকে লিখেছেন, এটা পুরোটাই ব্যাড টাইমিং-এর ব্যপার। তবে জুড ও তাঁর গার্লফ্রেন্ডের সম্পূর্ণ পরিচয় বা ঘটনাটি কোথায় ঘটেছে তা জানা যায়নি।

ছবি : ইন্টারনেট থেকে

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: