Monday, 24 July, 2017 | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মুক্তিযোদ্ধা কাঁকন বিবির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র আরিফ  » «   ৪১৮ যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল প্রথম হজ ফ্লাইট  » «   পাসের হারে সিলেট শিক্ষা বোর্ড শীর্ষে রয়েছে  » «   সিলেট শিক্ষাবোর্ডে পাসের হার ৭২ ॥ জিপিএ-৫ পেয়েছে ৭০০ জন  » «   সিলেট ওসমানী বিমানবন্দরে ৩০টি স্বর্ণের বার জব্দ  » «   ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় সিলেটে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া  » «   সিলেটে নির্বাচনে ৫০ নতুন মুখ  » «   বিয়ানীবাজারের নদী ভাঙ্গন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   পুলিশের গাড়ী চাপায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   রাগীব আলী ও তাঁর ছেলের আপীল ১৭ আগস্টের মধ্যে নিষ্পত্তির নির্দেশ  » «   ওসমানীনগরে রড ছাড়াই কলেজ ভবন নির্মাণ, আটক ৩  » «   সিলেটকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: প্রধান বিচারপতি  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট টেলিগ্রাফ’র যাত্রা শুরু  » «   নবীগঞ্জের সেই পাগলীকে ঢাকায় নিয়ে গেলেন শামীম  » «   হজ যাত্রীদের বিমানের বর্ধিত ভাড়া মওকুফ  » «  
Advertisement
Advertisement

অবশেষে প্রকাশ্যে পরী-তামিমের প্রেম

দৈনিকসিলেটডেস্ক:অবশেষে প্রকাশ্যে এলো পরী মনি-তামিমের প্রেম। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন থেকেই। এবার তার সত্যতা জানালেন নায়িকা নিজেই।

তামিম হাসান দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান। পরীর সর্বশেষ জন্মদিনের অনুষ্ঠানে তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে। ফেসবুকে ‘অন্তর জ্বালা’ নায়িকার পোস্ট করা বেশ কিছু সেলফি নিয়ে ওই সময় প্রশ্ন তৈরি হয়।

এবার তারা নিজেরাই প্রকাশ্যে আনলেন। সবাইকে চমকে দিয়ে দুজনে আনুষ্ঠানিকভাবে বদলালেন ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস। বৃহস্পতিবার পরী লিখলেন, ‘ইন আ রিলেশনশিপ উইথ…’। তাও তামিম হাসানের জন্মদিনের ভোর রাতে (১৩ জুলাই)।

এদিকে পরী মনি রিলেশনশিপ তথ্য বদলানোর পাশাপাশি একই সময়ে ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাসও লিখেন। সেটি এমন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর…’। ধারণা করা হচ্ছে, তামিম-পরীর প্রেমের বয়স অতিক্রম করেছে এক বছরের সীমানা। এবং গেল বছর কোনো এক বৃষ্টির রাতেই তাদের পরিচয় কিংবা প্রেমের সূত্রপাত।

এদিকে এই বিষয়ে মন্তব্য কিংবা দু’জনার আগামী পরিকল্পনা জানতে চেয়েও পাওয়া যায়নি। তামিম হাসান ও পরী মনি দুজনের মুঠোফোনই সুইচড অফ।

প্রসঙ্গত, পরী মনির মতো তামিম হাসানেরও একাধিক মডেল ও টিভি অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে বাজারে। তবে তার সত্যতা মেলেনি। সূত্র:পরিবর্তনডটকম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: