Monday, 20 November, 2017 | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের ৫ আসামির রায় যেকোনো দিন  » «   নেতাকর্মীর ‘কদর’ বাড়ছে মেয়র পদপ্রার্থীর কাছে  » «   খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা শম্পা চক্রবর্তীর জাল সনদ: তোলপাড়  » «   কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «  

 

Advertisement
Advertisement

ধরা দিলো সাভার আস্তানার চার ‘জঙ্গি’

দৈনিকসিলেটডেস্ক:  সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে চার ‘জঙ্গি’ আত্মসমর্পণ করেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। র‌্যাব কর্মকর্তা সাইদুর রহমান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
শনিবার গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিককে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।
ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও ছুড়েছে জঙ্গিরা। বেশ কয়েকবার বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। এরপর সেখানে বোম ডিসপোজাল ইউনিট ও সোয়াট টিম ঘটনাস্থলে যায়। সকাল থেকে র‌্যাব ও পুলিশের হেলিকপ্টারও টহল দেয়। এরপর দুপুরের দিকে বাড়িটির ভেতর থেকে প্রথম দুজন জঙ্গি আত্মসমর্পণ করে। এর কিছুক্ষণ পর আরও দুজন র‌্যাবের কাছে ধরা দেয়।
র‌্যাব-৪ সিপিসি-২ নবীনগর শাখার প্রধান মেজর আব্দুল হাকিম ঢাকাটাইমসকে জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে সন্দেহভাজন জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সড়িয়ে নেয়। ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে গত কয়েক মাস ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছে বলে জানান তিনি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: