Sunday, 19 November, 2017 | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «   যুক্তরাষ্ট্রে মুসলমানদের ওপর হামলার ঘটনা বেড়েই চলেছে  » «   সিলেটে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ  » «   সিলেটে শতকোটি টাকা ব্যয়ে ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «  

 

Advertisement
Advertisement

বিয়ানীবাজার সরকারি কলেজ বন্ধ ঘোষণা

বিয়ানীবাজার প্রতিনিধি: ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহতের পর আগামী ২২ জুলাই পর্যন্ত সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজ বন্ধ ঘোষণা করেছে কলেজ কর্তৃপক্ষ।
ওই সময়ে কলেজের সকল অভ্যন্তরীণ পরীক্ষা স্থগিত থাকবে, তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন সকল পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

সোমবার দুপুরে কলেজের একাডেমিক কাউন্সিলের বৈঠক শেষে এসব সিদ্ধান্তের কথা জানান কলেজ অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ। তিনি জানান, উদ্ভুত পরিস্থিতি অনাকাঙ্খিত ঘটনা এড়াতে একাডেমিক কাউন্সিলের জরুরী বৈঠক থেকে আগামী এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরো জানান, বেলা ১টার দিকে অনার্স প্রথম বর্ষের ইনকোর্স পরীক্ষা ছিল। এ কারণে আজ ১২টার পর কলেজ ছুটি হয়ে যায়। পরীক্ষার জন্য শিক্ষার্থীরা যখন ক্যাম্পাসে প্রবেশ করছিলেন তখন হঠাৎ একটি কক্ষে বিকট শব্দ শোনা যায়। এরপর সেখান থেকে জাহেদ আহমদ লিটুর (২৫) লাশ পাওয়া যায়। এসময় কলেজের ফটকে পুলিশও অবস্থান করছিল। কিভাবে এ ঘটনাটি ঘটলো তা বুঝে উঠতে পারছেন না বলে জানান অধ্যক্ষ।

প্রসঙ্গত; সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হঠাৎ করে ইংরেজি বিভাগের নিচতলার একটি কক্ষে (পাভেল গ্রুপের অবস্থান) প্রচন্ড বেগে বিস্ফোরণের শব্দ হয়। সেখানে খালেদ আহমদ লিটু (২৫) নামের এক যুবকের দেহ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। তার মুখের ডান পাশ ঝাঁঝরা হয়ে চোখ উঠে যায় এবং শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে ঐ কক্ষে অবস্থানরত সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: