Monday, 24 July, 2017 | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মুক্তিযোদ্ধা কাঁকন বিবির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র আরিফ  » «   ৪১৮ যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল প্রথম হজ ফ্লাইট  » «   পাসের হারে সিলেট শিক্ষা বোর্ড শীর্ষে রয়েছে  » «   সিলেট শিক্ষাবোর্ডে পাসের হার ৭২ ॥ জিপিএ-৫ পেয়েছে ৭০০ জন  » «   সিলেট ওসমানী বিমানবন্দরে ৩০টি স্বর্ণের বার জব্দ  » «   ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় সিলেটে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া  » «   সিলেটে নির্বাচনে ৫০ নতুন মুখ  » «   বিয়ানীবাজারের নদী ভাঙ্গন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   পুলিশের গাড়ী চাপায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   রাগীব আলী ও তাঁর ছেলের আপীল ১৭ আগস্টের মধ্যে নিষ্পত্তির নির্দেশ  » «   ওসমানীনগরে রড ছাড়াই কলেজ ভবন নির্মাণ, আটক ৩  » «   সিলেটকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: প্রধান বিচারপতি  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট টেলিগ্রাফ’র যাত্রা শুরু  » «   নবীগঞ্জের সেই পাগলীকে ঢাকায় নিয়ে গেলেন শামীম  » «   হজ যাত্রীদের বিমানের বর্ধিত ভাড়া মওকুফ  » «  
Advertisement
Advertisement

বিয়ানীবাজার সরকারি কলেজ বন্ধ ঘোষণা

বিয়ানীবাজার প্রতিনিধি: ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহতের পর আগামী ২২ জুলাই পর্যন্ত সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজ বন্ধ ঘোষণা করেছে কলেজ কর্তৃপক্ষ।
ওই সময়ে কলেজের সকল অভ্যন্তরীণ পরীক্ষা স্থগিত থাকবে, তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন সকল পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

সোমবার দুপুরে কলেজের একাডেমিক কাউন্সিলের বৈঠক শেষে এসব সিদ্ধান্তের কথা জানান কলেজ অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ। তিনি জানান, উদ্ভুত পরিস্থিতি অনাকাঙ্খিত ঘটনা এড়াতে একাডেমিক কাউন্সিলের জরুরী বৈঠক থেকে আগামী এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরো জানান, বেলা ১টার দিকে অনার্স প্রথম বর্ষের ইনকোর্স পরীক্ষা ছিল। এ কারণে আজ ১২টার পর কলেজ ছুটি হয়ে যায়। পরীক্ষার জন্য শিক্ষার্থীরা যখন ক্যাম্পাসে প্রবেশ করছিলেন তখন হঠাৎ একটি কক্ষে বিকট শব্দ শোনা যায়। এরপর সেখান থেকে জাহেদ আহমদ লিটুর (২৫) লাশ পাওয়া যায়। এসময় কলেজের ফটকে পুলিশও অবস্থান করছিল। কিভাবে এ ঘটনাটি ঘটলো তা বুঝে উঠতে পারছেন না বলে জানান অধ্যক্ষ।

প্রসঙ্গত; সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হঠাৎ করে ইংরেজি বিভাগের নিচতলার একটি কক্ষে (পাভেল গ্রুপের অবস্থান) প্রচন্ড বেগে বিস্ফোরণের শব্দ হয়। সেখানে খালেদ আহমদ লিটু (২৫) নামের এক যুবকের দেহ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। তার মুখের ডান পাশ ঝাঁঝরা হয়ে চোখ উঠে যায় এবং শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে ঐ কক্ষে অবস্থানরত সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: