Monday, 24 July, 2017 | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মুক্তিযোদ্ধা কাঁকন বিবির চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র আরিফ  » «   ৪১৮ যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল প্রথম হজ ফ্লাইট  » «   পাসের হারে সিলেট শিক্ষা বোর্ড শীর্ষে রয়েছে  » «   সিলেট শিক্ষাবোর্ডে পাসের হার ৭২ ॥ জিপিএ-৫ পেয়েছে ৭০০ জন  » «   সিলেট ওসমানী বিমানবন্দরে ৩০টি স্বর্ণের বার জব্দ  » «   ত্রাণ না পাওয়ার অভিযোগ করায় সিলেটে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া  » «   সিলেটে নির্বাচনে ৫০ নতুন মুখ  » «   বিয়ানীবাজারের নদী ভাঙ্গন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   পুলিশের গাড়ী চাপায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   রাগীব আলী ও তাঁর ছেলের আপীল ১৭ আগস্টের মধ্যে নিষ্পত্তির নির্দেশ  » «   ওসমানীনগরে রড ছাড়াই কলেজ ভবন নির্মাণ, আটক ৩  » «   সিলেটকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: প্রধান বিচারপতি  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট টেলিগ্রাফ’র যাত্রা শুরু  » «   নবীগঞ্জের সেই পাগলীকে ঢাকায় নিয়ে গেলেন শামীম  » «   হজ যাত্রীদের বিমানের বর্ধিত ভাড়া মওকুফ  » «  
Advertisement
Advertisement

বন বিভাগের পুরস্কার পেলেন সিলেটের মায়া রাণী ধর

বৃক্ষরোপনে বনবিভাগের প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পেলেন সিলেটের মায়া রাণীধর। রোববার রাজধানীর আগারগাঁওস্থ বন অধিদপ্তর থেকে তিনি পুরস্কার গ্রহণ করেন। সিলেটে বৃক্ষরোপন ও উৎপাদনে বিশেষ অবদানের জন্য এ পুরস্কারে ভূষিত হন তিনি।
এর পূর্বে সিলেট বিভাগীয় পর্যায়ের আয়োজিত বৃক্ষমেলায় একাধিক বার প্রথম পুরস্কার পেয়েছেন মায়া রানী ধর। নগরীর দাড়িয়াপাড়াস্থ পুরাতন মেডিকেল সংলগ্ন সিলেট নার্সারীর মালিক হিসেবে তিনি বিভিন্ন গাছের চারা উৎপাদনে অবদান রাখাসহ গাছের পরিচর্যা ও গাছের যতœ নেয়ার প্রশিক্ষন দিয়েছে তার প্রতিষ্ঠান। বাড়ির ছাদে অথবা আঙ্গিনায় ফল ও ফুলের গাছ লাগানো এবং কারিগরি পদ্ধতিতে সহযোগিতা করছে তার প্রতিষ্ঠান। পুরস্কার পাওয়া প্রসঙ্গে তিনি জানান, আজ এ পুরস্কার পেয়ে আনন্দিত। এ পুরস্কার তার কাজে আরো উৎসাহ যোগাবে। আগামীতেও তিনি ব্যপকভাবে সবুজের পরিচর্যা করে যাবেন। জাতীয় পুরস্কার পাওয়ার পিছনে সিলেট বিভাগীয় প্রশাসন, জেলাপ্রশাসন, বনবিভাগগ ও বৃক্ষপ্রেমী সাংবদিক কলামিষ্ট আফতাব চৌধুরী সহ যারা কাজে উৎসাহ দিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। বিজ্ঞপ্তি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: