Saturday, 21 July, 2018 | ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

সিলেটে ড. সেলিম আল দীন জাতীয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ১১ আগস্ট

দৈনিকসিলেটডটকম:প্রখ্যাত নাট্যকার, লেখক ও গবেষক ড. সেলিম আল দীনের জন্মবার্ষিকী আগামী ১৮ আগষ্ট। এ উপলক্ষে বাংলাদেশ গ্রাম থিয়েটারের শিশু সংগঠন ‘ভোর হলো’ দেশব্যাপী চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে। আগামি ১১ আগস্ট শুক্রবার সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ে এ প্রতিযোগিতার আয়োজন করেছে গ্রাম থিয়েটারের আদর্শিক সংগঠন “মৃত্তিকায় মহাকাল”। সুবিধবাজারস্থ সিলেট প্রেসক্লাবে অনুষ্ঠিতব্য এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা চারটি বিভাগে ভাগ করা হয়েছে।

বিভাগ ও বিষয় হলো: ‘ক’ বিভাগ- শিশু থেকে প্রথম শ্রেণী- বিষয়: ইচ্ছামত। ‘খ’ বিভাগ- দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণী- বিষয়: চাকা (গরুর গাড়ি)। ‘গ’ বিভাগ- পঞ্চম থেকে সপ্তম শ্রেণী- বিষয়: কিত্তনখোলা মেলা (গ্রামীণ মেলা)। ‘ঘ’ বিভাগ- অষ্টম থেকে দশম শ্রেণী- বিষয়: সেলিম আল দীন এর প্রতিকৃতি।
যে সকল ছাত্রছাত্রীরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী তাদেরকে ১১ আগস্ট শুক্রবার বিকেল ৩টায় সিলেট প্রেসক্লাবে উপস্থিত হতে অনুরোধ করেছেন আয়োজকরা।

শিশু মনে সেলিম আল দীনকে ছড়িয়ে দেবার লক্ষে আয়োজিত এ প্রতিযোগিতা উপজেলা, জেলা, বিভাগ ও সর্বশেষ ঢাকায় জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: