Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

কি থেকে কি হলেন রণবীর সিং!

দৈনিজকসিলেটডেস্ক: মাত্র ছয় সপ্তাহের ব্যবধানে নিজের শরীরকে পুরোপুরি পাল্টে ফেললেন বলিউডের হার্টথ্রুব নায়ক রণবীর সিং। রণবীরের ফিটনেস ট্রেইনার সম্প্রতি তার ইনস্টাগ্রামে রণবীরের দুটো ছবি পাশাপাশি রেখে শেয়ার করেন। ছয় সপ্তাহের মধ্যে তার ক্লায়েন্টের মধ্যে কি উন্নতি নিয়ে এসেছেন সেটা দেখানোর চেষ্টা করেন সেই ব্রিটিশ ফিটনেস ট্রেইনার লয়েড স্টিভেনস্। খবর এনডিটিভির।

ছবিটির সাথে ক্যাপশন লিখেন: ‘ছয় সপ্তাহের মধ্যে রণবীর সিং ছেলেটির রূপান্তরটা দেখুন। অনেকদিন হলো ছবিটি শেয়ার করিনা। কিন্তু যখনই আমি ছবিটার দিকে তাকাই, গর্ববোধ করি। মনে আসে আমি ও রণবীর সিং বেশ কষ্ট করে এটা অর্জন করেছি। তার ব্যস্ত শিডিউল থাকার কারণে আমাদেরকে অনেক রাতে বা ভোর সকালে ট্রেইনিং চালাতে হয়েছে। তারপরও আমরা এটা অর্জন করতে সক্ষম হয়েছি।’

প্রথম ছবিটি সিনেমাতে আসার আগের বলে মনে করা হচ্ছে। আর দ্বিতীয়টি দেখে মনে হচ্ছে ২০১৩ তে রামলীলার সময়কার ছবি। সঞ্জয় লীলা বানসালীর রামলীলাতে এরকম ফিগার নিয়ে হাজির হয়েছিলেন রণবীর সিং।

রণবীর সিংয়ের দুটো ছবি পাশাপাশি শেয়ার করার পর ব্রিটিশ সেই ফিটনেস ট্রেইনারের পোস্টে মন্তব্য ও লাইকের হিড়িক পরে গিয়েছে। রণবীর ভক্তরা তাদের প্রিয় নায়কের দুই সময়ের দুটি ছবিতে অনুপ্রেরণার রসদ পাচ্ছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: