Wednesday, 23 August, 2017 | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

কি থেকে কি হলেন রণবীর সিং!

দৈনিজকসিলেটডেস্ক: মাত্র ছয় সপ্তাহের ব্যবধানে নিজের শরীরকে পুরোপুরি পাল্টে ফেললেন বলিউডের হার্টথ্রুব নায়ক রণবীর সিং। রণবীরের ফিটনেস ট্রেইনার সম্প্রতি তার ইনস্টাগ্রামে রণবীরের দুটো ছবি পাশাপাশি রেখে শেয়ার করেন। ছয় সপ্তাহের মধ্যে তার ক্লায়েন্টের মধ্যে কি উন্নতি নিয়ে এসেছেন সেটা দেখানোর চেষ্টা করেন সেই ব্রিটিশ ফিটনেস ট্রেইনার লয়েড স্টিভেনস্। খবর এনডিটিভির।

ছবিটির সাথে ক্যাপশন লিখেন: ‘ছয় সপ্তাহের মধ্যে রণবীর সিং ছেলেটির রূপান্তরটা দেখুন। অনেকদিন হলো ছবিটি শেয়ার করিনা। কিন্তু যখনই আমি ছবিটার দিকে তাকাই, গর্ববোধ করি। মনে আসে আমি ও রণবীর সিং বেশ কষ্ট করে এটা অর্জন করেছি। তার ব্যস্ত শিডিউল থাকার কারণে আমাদেরকে অনেক রাতে বা ভোর সকালে ট্রেইনিং চালাতে হয়েছে। তারপরও আমরা এটা অর্জন করতে সক্ষম হয়েছি।’

প্রথম ছবিটি সিনেমাতে আসার আগের বলে মনে করা হচ্ছে। আর দ্বিতীয়টি দেখে মনে হচ্ছে ২০১৩ তে রামলীলার সময়কার ছবি। সঞ্জয় লীলা বানসালীর রামলীলাতে এরকম ফিগার নিয়ে হাজির হয়েছিলেন রণবীর সিং।

রণবীর সিংয়ের দুটো ছবি পাশাপাশি শেয়ার করার পর ব্রিটিশ সেই ফিটনেস ট্রেইনারের পোস্টে মন্তব্য ও লাইকের হিড়িক পরে গিয়েছে। রণবীর ভক্তরা তাদের প্রিয় নায়কের দুই সময়ের দুটি ছবিতে অনুপ্রেরণার রসদ পাচ্ছে।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: