Friday, 20 July, 2018 | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

শাবি ছাত্রদলের প্রশিক্ষণ কর্মশালা ও প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি পালন

দৈনিকসিলেটডটকম: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা উদ্যোগে “প্রশিক্ষণ কর্মশালা ও প্রাথমিক সদস্য সংগ্রহ” উপলক্ষে শনিবার বিকালে নগরীর মদিনা মার্কেট একটি অভিযাত হোটেলে নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শাবি-প্রবি ছাত্রদলের সভাপতি  এম এ রাকিব‘র সভাপেিত্ব সাধারণ সম্পাদক আসাদ খান সাদী‘র পরিচালনায়,
এসময় উপস্থিত ছিলেন, শাবি-প্রবি ছাত্রদলের সহ সভাপতি অনুপ দে, ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, সহ সাধারণ সম্পাদক নুরুল হক, প্রচার সম্পাদক আবির হোসেন রাফি, দপ্তর সম্পাদক মনির হোসেন, আরও অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, শাবি-প্রবি ছাত্রদল নেতা জাকির হোসেন বিল্পব, ফারুক মিয়া, মিনাজুল আবেদীন ও রাসেদুল ইসলাম প্রমুখ।

কর্মসূচি ও আলোচনা সভা শাবি-প্রবি ছাত্রদলের সভাপতি  এম এ রাকিব বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক, একনায়েকতান্ত্রিক ও স্বৈরাচারী। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না। আরও বলেন আগামীতে নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ব্যতীত কোন পাঁতানো নির্বাচন এদেশে হবে না। নির্দলীয সরকারের দাবী মেনে না নিলে দূর্বার গণ আন্দোলনের মাধ্যমেই এ দাবি আদায় করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়েই আমরা ঘরে ফিরবো।

শাবি-প্রবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বলেন, জনগণ আর কোন ভোটারবিহীন নির্বাচন দেখতে চায় না। তারা ভোটাধিকার ফিরে পেতে চায়। আর জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে প্রয়োজনে সব ত্যাগ স্বীকারে ও আন্দোলনে জন্য ছাত্রদলের সকল স্তরের নেতাকর্মীদের প্রস্তুত আছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: