Monday, 16 October, 2017 | ১ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «   নগরীর ফুটপাত দখলদারের তালিকা আদালতে জমা দিলেন মেয়র  » «   গোয়াইনঘাটে হত্যার ঘটনায় গ্রেফতার ৪  » «   বড়লেখায় এক রশিতে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ  » «   ‘মেহেদী কাবুল একজন দক্ষ সংগঠক’  » «   আম্বরখানায় ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা  » «   জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেন: সিইসি  » «   বিরল রোগে আক্রান্ত নবীগঞ্জের তাহমিনা বাঁচতে চায়  » «   দৃষ্টি প্রতিবন্ধীদেরকে নিরাপদে পথ চলার ব্যবস্থা করতে হবে:জেলা প্রশাসক  » «   নগরীর মধুশহিদ এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   রোহিঙ্গা মুসলিমদের নিয়ে এ কি বললেন মিয়ানমারের মন্ত্রী!  » «   এক জেলায় ৮ নারী ইউএনও  » «   ইসলামের পথে পাকিস্তানি অভিনেত্রী  » «  
Advertisement
Advertisement

২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আর নেই: শোক প্রকাশ

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম আর নেই। মৃতুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি শনিবার (১২ আগষ্ট) প্রায় ১০.৩০ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  ইন্তেকাল করেন। (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভোগ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে সহ সংখ্যা আত্মীয় স্বাজন রেখে দিয়েছেন। শনিবার বাদ জোহর তার নামাজে জানাজা দাড়িয়াপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

চেয়ারপার্সন উপদেষ্ঠা এমএ হক’র শোক প্রকাশ:

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শোক প্রকাশ করেন। এম এ হক বলেন, দেশের এই ক্লান্তি কালে এডভোকেট বদরুল ইসলামের মত রাজনীতিবীদকে হারিয়ে সিলেট বিএনপির যে ক্ষতি সাধিত হয়েছে তা পূরন হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মহানগর বিএনপির শোক প্রকাশ:

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি।

শনিবার গণমাধ্যমে পাঠনো এক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, ত্যাগী ও পরিশ্রমী এই বিএনপি নেতার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি হারিয়েছে বলিষ্ট নেতাকে। এই নেতা মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিবাবককে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

২ নং ওয়ার্ড বিএনপির শোক প্রকাশ:

২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি এডভোকেট বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ২ নং ওয়ার্ড বিএনপির নিহার রঞ্জন দাস,  সাধারণ সম্পাদক জাকির হোসেন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মিলন।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ২ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: