Wednesday, 23 August, 2017 | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আর নেই: শোক প্রকাশ

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম আর নেই। মৃতুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি শনিবার (১২ আগষ্ট) প্রায় ১০.৩০ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  ইন্তেকাল করেন। (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভোগ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে সহ সংখ্যা আত্মীয় স্বাজন রেখে দিয়েছেন। শনিবার বাদ জোহর তার নামাজে জানাজা দাড়িয়াপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

চেয়ারপার্সন উপদেষ্ঠা এমএ হক’র শোক প্রকাশ:

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শোক প্রকাশ করেন। এম এ হক বলেন, দেশের এই ক্লান্তি কালে এডভোকেট বদরুল ইসলামের মত রাজনীতিবীদকে হারিয়ে সিলেট বিএনপির যে ক্ষতি সাধিত হয়েছে তা পূরন হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মহানগর বিএনপির শোক প্রকাশ:

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি।

শনিবার গণমাধ্যমে পাঠনো এক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, ত্যাগী ও পরিশ্রমী এই বিএনপি নেতার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি হারিয়েছে বলিষ্ট নেতাকে। এই নেতা মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিবাবককে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

২ নং ওয়ার্ড বিএনপির শোক প্রকাশ:

২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি এডভোকেট বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ২ নং ওয়ার্ড বিএনপির নিহার রঞ্জন দাস,  সাধারণ সম্পাদক জাকির হোসেন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মিলন।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ২ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: