Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আর নেই: শোক প্রকাশ

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম আর নেই। মৃতুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি শনিবার (১২ আগষ্ট) প্রায় ১০.৩০ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  ইন্তেকাল করেন। (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভোগ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে সহ সংখ্যা আত্মীয় স্বাজন রেখে দিয়েছেন। শনিবার বাদ জোহর তার নামাজে জানাজা দাড়িয়াপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

চেয়ারপার্সন উপদেষ্ঠা এমএ হক’র শোক প্রকাশ:

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শোক প্রকাশ করেন। এম এ হক বলেন, দেশের এই ক্লান্তি কালে এডভোকেট বদরুল ইসলামের মত রাজনীতিবীদকে হারিয়ে সিলেট বিএনপির যে ক্ষতি সাধিত হয়েছে তা পূরন হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মহানগর বিএনপির শোক প্রকাশ:

সিলেট মহানগর বিএপরি সম্মানিত সদস্য ও ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাবেক এডভোকেট বদরুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি।

শনিবার গণমাধ্যমে পাঠনো এক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, ত্যাগী ও পরিশ্রমী এই বিএনপি নেতার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি হারিয়েছে বলিষ্ট নেতাকে। এই নেতা মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিবাবককে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

২ নং ওয়ার্ড বিএনপির শোক প্রকাশ:

২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি এডভোকেট বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ২ নং ওয়ার্ড বিএনপির নিহার রঞ্জন দাস,  সাধারণ সম্পাদক জাকির হোসেন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মিলন।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ২ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: