Friday, 22 September, 2017 | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
রোহিঙ্গাদের রক্ষায় জাতিসংঘে পাঁচদফা প্রস্তাব প্রধানমন্ত্রীর  » «   ত্রিদেশীয় স্বার্থেই রাখাইনে বর্বরতা  » «   পাসপোর্ট নবায়ন হবে সৌদির নিকটবর্তী পোস্ট অফিসে  » «   ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’র উদ্যোগে রাজনৈতিক প্রশিক্ষণে সিলেট জেলা বিএনপি  » «   টিলাগড়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   সালমান শাহ হত্যাকান্ড সিলেটবাসী মেনে নিতে পারে না: মেয়র আরিফ  » «   শাবির গবেষণা সেন্টারে পূবালি ব্যাংকের ২৫ লাখ টাকা অনুদান  » «   পুলিশী বাধায় রোডমার্চ পন্ড,রশিদপুর থেকে ফিরে এলো গাড়ি  » «   বিশাল গাড়িবহর নিয়ে সিলেট থেকে রোডমার্চ শুরু করেছে‘হিউমিনিটি ফর রোহিঙ্গা’  » «   হিউমিনিটি ফর রোহিঙ্গাি’র উদ্যেগে সিলেট থেকে রোডমার্চ আজ  » «   ​গণআদালতে হত্যা ধর্ষণের বীভৎস বর্ণনা  » «   ইউরোক্রসের ফ্যাক্টরি পরিদর্শনে ব্রিটিশ এমপি রুশনারা আলী  » «   বিশ্বনাথের ৫৮জন নারী-পুরুষের চোখে ফিরবে আলো  » «   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭ মন্ডপে সিসিকের অনুদান  » «   সিলেট থেকে রোডমার্চের যাত্রা বৃহস্পতিবার, প্রস্তুতি সম্পন্ন  » «  
Advertisement
Advertisement

ঐশ্বর্য রাই-এর মাথা মোড়ানো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ঐশ্বর্য রাই বচ্চন তাঁর মাথার সব চুল বিখ্যাত তিরুমালার স্বামী ভেঙ্কটেশ্বর মন্দিরে দান করেছেন! সঙ্গে প্রমাণ হিসেবে রয়েছে তাঁর মুণ্ডিত মস্তকের ছবিও। এই খবর এর পর যে ভাইরাল হয়ে উঠবে, তাতে আর সন্দেহ কী!

সোশ্যাল মিডিয়ায় লাগাতার শেয়ার হয়ে চলেছে ছবিটা। তার সঙ্গে জমছে নানা ধরনের কমেন্ট। কিন্তু ছবিটা যে স্রেফ টেকনোলজির কারসাজি, তা একটু খেয়াল করলেই বোঝা যায়।

দেখে নিন কী ভাবে করা হয়েছে বদল। ছবি: টুইটার।

ইন্টারনেটের যুগে ‘ফেক’ ব্যাপারটা প্রায় শিল্পের পর্যায়ে পৌঁছে গিয়েছে। অমিতাভ বচ্চনের পুত্রবধূর এই কেশবিহীন ছবি সেই ‘ফেক’ শিল্পের এক অনন্য উদাহরণ নিঃসন্দেহে। এমনিতে ইন্টারনেটে বলিউডের নায়িকাদের নকল ‘অশ্লীল’ ছবি কোনও নতুন বিষয় নয়। ক’দিন আগেই একটি পত্রিকার প্রচ্ছদ হিসেবে আলিয়া ভট্টর নগ্ন ছবি ভাইরাল হয়েছিল। বলাই বাহুল্য অন্য একজনের ছবিতে আলিয়ার মুখ বসিয়ে এই কীর্তি করা হয়েছিল।

কেবল ছবিই নয়, পাশাপাশি তারকাদের মৃত্যু সংবাদও শোনা যাচ্ছে আকছার। শাহরুখ খান, দিলীপ কুমার, অমিতাভ বচ্চনকে ঘিরে এই ধরনের খবর কিছুদিন আগেই শোনা গিয়েছিল।

ঐশ্বর্যকে নিয়েও এমন খবর শোনা গিয়েছিল কয়েকদিন আগে। পারিবারিক বিবাদের জেরে তিনি নাকি আত্মহত্যা করেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই অশান্তির সূত্রপাত। এমনকী, মৃত্যুর আগে ঐশ্বর্য কী বলেছিলেন জানা যায় সে কথাও। তিনি নাকি বলেছিলেন, ‘‘এমন কষ্টের সঙ্গে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়াই ভাল!’’

বোঝাই যাচ্ছে, যাদের মস্তিষ্কপ্রসূত এই নেহাতই আজগুবি খবর, তারা একেবারে সিনেমার মতো করেই বানিয়ে নিয়েছিল স্ক্রিপ্ট।

খবর রটে যেতেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে ঐশ্বর্যের ভক্তদের মধ্যে। এ বার সেই তালিকাতেই যুক্ত হল প্রাক্তন বিশ্বসুন্দরীর এই চমকে দেওয়া ছবি।

আপাতত রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘ফ্যানি খান’ নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। এই ছবি নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী, সেটা অবশ্য জানা যায়নি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: