Monday, 20 November, 2017 | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের ৫ আসামির রায় যেকোনো দিন  » «   নেতাকর্মীর ‘কদর’ বাড়ছে মেয়র পদপ্রার্থীর কাছে  » «   খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা শম্পা চক্রবর্তীর জাল সনদ: তোলপাড়  » «   কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «  

 

Advertisement
Advertisement

ঐশ্বর্য রাই-এর মাথা মোড়ানো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ঐশ্বর্য রাই বচ্চন তাঁর মাথার সব চুল বিখ্যাত তিরুমালার স্বামী ভেঙ্কটেশ্বর মন্দিরে দান করেছেন! সঙ্গে প্রমাণ হিসেবে রয়েছে তাঁর মুণ্ডিত মস্তকের ছবিও। এই খবর এর পর যে ভাইরাল হয়ে উঠবে, তাতে আর সন্দেহ কী!

সোশ্যাল মিডিয়ায় লাগাতার শেয়ার হয়ে চলেছে ছবিটা। তার সঙ্গে জমছে নানা ধরনের কমেন্ট। কিন্তু ছবিটা যে স্রেফ টেকনোলজির কারসাজি, তা একটু খেয়াল করলেই বোঝা যায়।

দেখে নিন কী ভাবে করা হয়েছে বদল। ছবি: টুইটার।

ইন্টারনেটের যুগে ‘ফেক’ ব্যাপারটা প্রায় শিল্পের পর্যায়ে পৌঁছে গিয়েছে। অমিতাভ বচ্চনের পুত্রবধূর এই কেশবিহীন ছবি সেই ‘ফেক’ শিল্পের এক অনন্য উদাহরণ নিঃসন্দেহে। এমনিতে ইন্টারনেটে বলিউডের নায়িকাদের নকল ‘অশ্লীল’ ছবি কোনও নতুন বিষয় নয়। ক’দিন আগেই একটি পত্রিকার প্রচ্ছদ হিসেবে আলিয়া ভট্টর নগ্ন ছবি ভাইরাল হয়েছিল। বলাই বাহুল্য অন্য একজনের ছবিতে আলিয়ার মুখ বসিয়ে এই কীর্তি করা হয়েছিল।

কেবল ছবিই নয়, পাশাপাশি তারকাদের মৃত্যু সংবাদও শোনা যাচ্ছে আকছার। শাহরুখ খান, দিলীপ কুমার, অমিতাভ বচ্চনকে ঘিরে এই ধরনের খবর কিছুদিন আগেই শোনা গিয়েছিল।

ঐশ্বর্যকে নিয়েও এমন খবর শোনা গিয়েছিল কয়েকদিন আগে। পারিবারিক বিবাদের জেরে তিনি নাকি আত্মহত্যা করেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই অশান্তির সূত্রপাত। এমনকী, মৃত্যুর আগে ঐশ্বর্য কী বলেছিলেন জানা যায় সে কথাও। তিনি নাকি বলেছিলেন, ‘‘এমন কষ্টের সঙ্গে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়াই ভাল!’’

বোঝাই যাচ্ছে, যাদের মস্তিষ্কপ্রসূত এই নেহাতই আজগুবি খবর, তারা একেবারে সিনেমার মতো করেই বানিয়ে নিয়েছিল স্ক্রিপ্ট।

খবর রটে যেতেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে ঐশ্বর্যের ভক্তদের মধ্যে। এ বার সেই তালিকাতেই যুক্ত হল প্রাক্তন বিশ্বসুন্দরীর এই চমকে দেওয়া ছবি।

আপাতত রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘ফ্যানি খান’ নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। এই ছবি নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী, সেটা অবশ্য জানা যায়নি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: