Friday, 22 September, 2017 | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
রোহিঙ্গাদের রক্ষায় জাতিসংঘে পাঁচদফা প্রস্তাব প্রধানমন্ত্রীর  » «   ত্রিদেশীয় স্বার্থেই রাখাইনে বর্বরতা  » «   পাসপোর্ট নবায়ন হবে সৌদির নিকটবর্তী পোস্ট অফিসে  » «   ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’র উদ্যোগে রাজনৈতিক প্রশিক্ষণে সিলেট জেলা বিএনপি  » «   টিলাগড়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   সালমান শাহ হত্যাকান্ড সিলেটবাসী মেনে নিতে পারে না: মেয়র আরিফ  » «   শাবির গবেষণা সেন্টারে পূবালি ব্যাংকের ২৫ লাখ টাকা অনুদান  » «   পুলিশী বাধায় রোডমার্চ পন্ড,রশিদপুর থেকে ফিরে এলো গাড়ি  » «   বিশাল গাড়িবহর নিয়ে সিলেট থেকে রোডমার্চ শুরু করেছে‘হিউমিনিটি ফর রোহিঙ্গা’  » «   হিউমিনিটি ফর রোহিঙ্গাি’র উদ্যেগে সিলেট থেকে রোডমার্চ আজ  » «   ​গণআদালতে হত্যা ধর্ষণের বীভৎস বর্ণনা  » «   ইউরোক্রসের ফ্যাক্টরি পরিদর্শনে ব্রিটিশ এমপি রুশনারা আলী  » «   বিশ্বনাথের ৫৮জন নারী-পুরুষের চোখে ফিরবে আলো  » «   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭ মন্ডপে সিসিকের অনুদান  » «   সিলেট থেকে রোডমার্চের যাত্রা বৃহস্পতিবার, প্রস্তুতি সম্পন্ন  » «  
Advertisement
Advertisement

প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

দৈনিকসিলেটডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিয়ের দাবিতে যুবক প্রেমিক দেলোয়ার হোসেনের (২১) বাড়িতে তারজিনা আক্তার নামে ২ সন্তানের জননী অনশন করছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এ ঘটনা ঘটেছে বলে ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার জানান। তারজিনা আক্তার বালিয়াডাঙ্গী উপজেলার দুর্গাপুর গ্রামের সৈয়দ আলী ওরফে মংলুর স্ত্রী এবং দেলোয়ার হোসেন একই গ্রামের ফজির উদ্দীনের ছেলে এবং রুহিয়া ডিগ্রী কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে মংলুর সাথে তারজিনা আক্তার আনুষ্ঠানিক ভাবে বিয়ে এবং দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে তাদের। একই এলাকার দেলোয়ার হোসেনের সাথে প্রায় ২ বছর ধরে পরকীয়া করে আসছিল ২ সন্তানের জননী তারজিনা আক্তার।

বুধবার সকালে অসামাজিক কাজ করতে গিয়ে আপত্তিকর অবস্থায় তারজিনা ও দেলোয়ারকে স্থানীয় লোকজন ধরলে তারজিনার স্বামী মংলু তাকে বাড়ি হতে বের করে দেয়। পরে সন্ধ্যায় তারজিনা আক্তার বিয়ের দাবিতে দেলোয়ারের বাড়ীতে অবস্থান নেয়। এ বিষয়ে জানার জন্য দেলোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা হলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার পরিবারের লোকজন কোন কথা বলতে রাজি হননি।

এ সংবাদ লেখা পর্যন্ত তারজিনা আক্তার দেলোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: