Monday, 20 November, 2017 | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের ৫ আসামির রায় যেকোনো দিন  » «   নেতাকর্মীর ‘কদর’ বাড়ছে মেয়র পদপ্রার্থীর কাছে  » «   খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা শম্পা চক্রবর্তীর জাল সনদ: তোলপাড়  » «   কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «  

 

Advertisement
Advertisement

প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

দৈনিকসিলেটডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিয়ের দাবিতে যুবক প্রেমিক দেলোয়ার হোসেনের (২১) বাড়িতে তারজিনা আক্তার নামে ২ সন্তানের জননী অনশন করছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এ ঘটনা ঘটেছে বলে ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার জানান। তারজিনা আক্তার বালিয়াডাঙ্গী উপজেলার দুর্গাপুর গ্রামের সৈয়দ আলী ওরফে মংলুর স্ত্রী এবং দেলোয়ার হোসেন একই গ্রামের ফজির উদ্দীনের ছেলে এবং রুহিয়া ডিগ্রী কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে মংলুর সাথে তারজিনা আক্তার আনুষ্ঠানিক ভাবে বিয়ে এবং দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে তাদের। একই এলাকার দেলোয়ার হোসেনের সাথে প্রায় ২ বছর ধরে পরকীয়া করে আসছিল ২ সন্তানের জননী তারজিনা আক্তার।

বুধবার সকালে অসামাজিক কাজ করতে গিয়ে আপত্তিকর অবস্থায় তারজিনা ও দেলোয়ারকে স্থানীয় লোকজন ধরলে তারজিনার স্বামী মংলু তাকে বাড়ি হতে বের করে দেয়। পরে সন্ধ্যায় তারজিনা আক্তার বিয়ের দাবিতে দেলোয়ারের বাড়ীতে অবস্থান নেয়। এ বিষয়ে জানার জন্য দেলোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা হলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার পরিবারের লোকজন কোন কথা বলতে রাজি হননি।

এ সংবাদ লেখা পর্যন্ত তারজিনা আক্তার দেলোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: