Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭ মন্ডপে সিসিকের অনুদান

দৈনিকসিলেটডটকম: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মতবিনিময় সভা এবং মহানগরীর পূজা মন্ডপ প্রতিনিধিদের মধ্যে অনুদান বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় এই মতবিনিময় সভা এবং অনুদান বিতরণ করা হয়।  এসময় মহানগরীর ৪৭ পূজা মন্ডপ প্রতিনিধিদের কাছে প্রত্যেককে ২০ হাজার টাকা করে অনুদান হিসেবে প্রদান করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এতে মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধিবৃন্দ এবং পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরেন। মতবিনিময় কালে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ ছাড়াও ফায়ার সার্ভিসের প্রতিনিধিবৃন্দ দুর্গাপূর্জাকে সামনে রেখে তাদের সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় কালে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, শারদীয় দুর্গাপূজা যাতে উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয় সেজন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। প্রতিবারের মতো এবারও নগর ভবনকে আলোকসজ্জা করা হবে-থাকবে শুভেচ্ছা তোরণ, মহানগরীর পূজামন্ডপে পানি, বিদ্যুত সরবরাহ যাতে বিঘœ না ঘটে সে ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখা হবে। এছাড়াও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমও আরো জোরদার করা হবে, পর্যাপ্ত সংখ্যক সার্চ লাইটেরও ব্যবস্থাও করা হয়েছে। সিসি ক্যামেরার মাধ্যমেও সার্বক্ষনিক কড়া নজরদারিতে থাকবে মন্ডপ এবং গুরুত্বপূর্ন সড়ক।
সিলেট সিটি কর্পোরেশনের এসেসর চন্দন দাশ এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, ফায়ার সার্ভিস এর উপ পরিচালক এ বি এম ফেরদৌস, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের পক্ষ থেকে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শান্তুুন দত্ত সন্তু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি ভট্টাচার্য্য।
সভায় আরও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর মো: রাজিক মিয়া, সংরক্ষিত আসনের শাহানারা বেগম, , সংরক্ষিত আসনের সালেহা কবির শেপী, , সংরক্ষিত আসনের আমেনা বেগম রুমি, , সংরক্ষিত আসনের দিবা রানী দে, সিলেট সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান, নিবার্হী প্রকৌশলী বিদ্যুাৎ মো: রুহুল আলম প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: