Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭ মন্ডপে সিসিকের অনুদান

দৈনিকসিলেটডটকম: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মতবিনিময় সভা এবং মহানগরীর পূজা মন্ডপ প্রতিনিধিদের মধ্যে অনুদান বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় এই মতবিনিময় সভা এবং অনুদান বিতরণ করা হয়।  এসময় মহানগরীর ৪৭ পূজা মন্ডপ প্রতিনিধিদের কাছে প্রত্যেককে ২০ হাজার টাকা করে অনুদান হিসেবে প্রদান করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এতে মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধিবৃন্দ এবং পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরেন। মতবিনিময় কালে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ ছাড়াও ফায়ার সার্ভিসের প্রতিনিধিবৃন্দ দুর্গাপূর্জাকে সামনে রেখে তাদের সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় কালে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, শারদীয় দুর্গাপূজা যাতে উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয় সেজন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। প্রতিবারের মতো এবারও নগর ভবনকে আলোকসজ্জা করা হবে-থাকবে শুভেচ্ছা তোরণ, মহানগরীর পূজামন্ডপে পানি, বিদ্যুত সরবরাহ যাতে বিঘœ না ঘটে সে ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখা হবে। এছাড়াও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমও আরো জোরদার করা হবে, পর্যাপ্ত সংখ্যক সার্চ লাইটেরও ব্যবস্থাও করা হয়েছে। সিসি ক্যামেরার মাধ্যমেও সার্বক্ষনিক কড়া নজরদারিতে থাকবে মন্ডপ এবং গুরুত্বপূর্ন সড়ক।
সিলেট সিটি কর্পোরেশনের এসেসর চন্দন দাশ এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, ফায়ার সার্ভিস এর উপ পরিচালক এ বি এম ফেরদৌস, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের পক্ষ থেকে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শান্তুুন দত্ত সন্তু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি ভট্টাচার্য্য।
সভায় আরও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর মো: রাজিক মিয়া, সংরক্ষিত আসনের শাহানারা বেগম, , সংরক্ষিত আসনের সালেহা কবির শেপী, , সংরক্ষিত আসনের আমেনা বেগম রুমি, , সংরক্ষিত আসনের দিবা রানী দে, সিলেট সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান, নিবার্হী প্রকৌশলী বিদ্যুাৎ মো: রুহুল আলম প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: