Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

প্রকাশ হলো আলোচিত ‘ডুব’ সিনেমার ট্রেলার (ভিডিও)

দৈনিকসিলেটডেস্ক:  নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সিনেমা ‘ডুব’। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের অভিযোগের প্রেক্ষিতে সেন্সরবোর্ডে আটকে রেখেছিল সিনেমাটির মুক্তি। নানা চড়া-উৎরাই পার করে অবশেষে বাংলাদেশ ও ভারতে ছবিটি মুক্তি যাচ্ছে আগামী ২৭ অক্টোবর।
বুধবার রাতে ‘ডুব’ ছবিটি মুক্তির ঠিক এক মাস আগে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। বাংলাদেশের সঙ্গে ২৭ অক্টোবর ভারতেও সিনেমাটি মুক্তি পাবে।

এরমধ্যে ট্রেলারটি দেখার জন্য দর্শকদের মধ্যে দারুণ আগ্রহ দেখা গেছে। নির্মাতা ফারুকী তার নিজ ফেসবুক আইডি থেকে দেয়া এক স্ট্যাটাসে লিখেছেন, প্রত্যেকটা ছবিতে একটা জার্নি থাকে নিজেকে নতুন ভাবে চেনার, আবিষ্কারের। ডুবেও সেই বিনীত চেষ্টা জারি ছিলো। আসুন দেখি, কোন দিকে গেলো, কোন রংয়ে সাজলো সেই চেষ্টা।

ট্রেলার ফিডব্যাকে ভক্তদের নানা প্রশ্নের জবাবে নির্মাতা ফারুকী এরপর আরেকটি স্ট্যাটাসে ফেসবুকে লিখেছেন, কারো জীবন থেকে ইন্স্পায়ার্ড নাকি না, তার চেয়েও গুরুত্বপূর্ণ হলো ছবিতে আমি কি দেখাতে চাইছি, কোন বেদনার বা শূন্যতার বোধ তৈরি করতে চাইছি। সেটাই মুখ্য বিষয়। সেটা জানতে অপেক্ষা করি ছবি দেখা পর্যন্ত।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের ইরফান খান এবং এসকে মুভিজের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র ও ভারতের খ্যাতিমান ও জনপ্রিয় অভিনেতা ইরফান খানসহ আরও অনেকেই।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: