Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

ফুটপাত দখলমুক্ত করতে কঠোর অবস্থানে সিসিক

দৈনিকসিলেটডটকম:নগরীর ফুটপাত থেকে হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে কঠোর অবস্থানে  সিলেট সিটি কর্পোরেশন। গত দুই দিন সিসিক নগরীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে। এতে নেতৃত্ব দিয়েছেন সয়ং মেয়র আরিফুল হক চৌধুরী।
মেয়র আরিফুল দৈনিকসিলেটডটকমকে বলেন, ‘ ফুটপাত দখলমুক্ত করতে সিলেট সিটি কর্পোরেশেনের এ অভিযান অব্যাহত থাকবে। কোন অবস্থাতেই ফুটপাতে আর হকারদের বসতে দেওয়া হবেনা।’
তিনি আরো জানান- উচ্ছেদ করা হকারদের জন্য হকার্স মার্কেট নতুন করে বানানো হচ্ছে। তাই স্থায়ী দোকানের সামনে অস্থায়ী অবৈধ্য দোকান বসানো হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে ফুটপাতের অবৈধ দখলদার উচ্ছেদ ও তাদের তালিকার নির্দিষ্ট সময়ের মধ্যে জমা না দেওয়ায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেনকে তলব করেছে আদালত।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: