Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

হবিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

দৈনিকসিলেটডেস্ক : হবিগঞ্জের বাহুবলে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) ডাকাত নিহত হয়েছে। তিনি বাহুবল উপজেলার শাহপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।
বুধবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বাহুবল উপজেলার দারাগাও চা বাগানের ২ নং সেকশনে এ ঘটনাটি ঘটে।
বাহুবল থানার ওসি জানান, ডাকাতি ও হত্যাসহ ৭টি মামলার আসামী মদনকে মঙ্গলবার গ্রেফতার করা হয়। অন্যান্য সদস্য ও ডাকাতির মালামাল উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে ওই ঘটনাস্থলে গেলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় সহযোগিদের ছোড়া গুলিতে মদন আহত হন। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: