Monday, 18 June, 2018 | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

দৈনিক বিজয়ের কণ্ঠ কার্যালয়ে এড. মাও. রশীদ আহমদ

সিলেটের দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার কার্যালয় পরিদর্শন করেছেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, সাপ্তাহিক গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সাংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট মাওলানা রশিদ আহমদ। গতকাল বুধবার সন্ধ্যায় পত্রিকা কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি স্টাফদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় সাথে ছিলেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’র উপ-সম্পাদক ফয়ছল আলম।
বিজয়ের কণ্ঠ’র সাহিত্য সম্পাদক কবি মামুন সুলতান’র পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিজয়ের কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক জে.এ কাজল খান, নির্বাহী সম্পাদক লুৎফুর রহমান তোফায়েল, উপ-সম্পাদক মনোয়ার জাহান চৌধুরী, নিউজ ইনচার্জ দেবব্রত রায় দিপন, সহ-সম্পাদক রেজাউল হক ডালিম, বিশেষ প্রতিবেদক আব্দুল হালিম সাগর ও স্টাফ রিপোর্টার আব্দুল খালিক ও ফটোগ্রাফার কামাল হোসেন মিঠু প্রমুখ।
মতবিনিময়কালে এডভোকেট  মাওলানা রশীদ আহমদ বলেন, মাত্র কয়েক মাসের মধ্যেই বিজয়ের কণ্ঠ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার মাধ্যমে পাঠকমহলে দ্রুত প্রচার পেয়েছে। নিজস্ব স্টাইলে সংবাদ পরিবেশনায় ভিন্নতা প্রদর্শনের মাধ্যমে আগামীতেও পত্রিকাটির সার্বজনীনতা ধরে রাখার জন্য সংবাদকর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
তিনি আরো বলেন, পত্রিকা কতো কপি প্রকাশিত হলো তার চেয়ে বড়ো কথা কোন পত্রিকার পাঠকপ্রিয়তা বেশি। তিনি বলেন, কোনো রাজনৈতিক মতাদর্শে আবদ্ধ না থেকে সত্য ও সাহসিকতার সাথে বিজয়ের কণ্ঠ সিলেটের সত্যভাষী মানুষের মুখপত্র হয়ে উঠুক- এই শুভকামনা রইলো।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: