Tuesday, 12 December, 2017 | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মহীয়ষী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «   লিডিং ইউনিভার্সিটির ছাত্র সাঈম ৬ দিন থেকে নিখোঁজ  » «   হবিগঞ্জে বৃষ্টিতে ইটভাটায় কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   শাল্লায় বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   আম্বরখানায় সিএনজি অটোরিকশা ভাংচুর করেছে দুবৃত্তরা  » «   টেস্টে বাংলাদেশের অধিনায়ক সাকিব  » «   মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে ওপেন কনসার্ট  » «   নবীগঞ্জে সরকারী জায়গায় ইলেকট্রনিক্স ইটভাটা নির্মাণ  » «   জকিগঞ্জে সুপারির বাম্পার ফলন  » «  

Advertisement

‘ভালো লেখা ও বই লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে’

দৈনিকসিলেটডটকম: কবি মুহিত চৌধুরী বলেছেন-একটি ভালো লেখা ও ভালো বই একজন লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে। এজন্য সংখ্যার দিকে না তাকিয়ে রুচিশীল ও গুরুত্বপূর্ণ বই প্রকাশে লেখকদের যত্নবান হওয়া উচিত।কালের যাত্রায় লেখকের পদচিহ্ন রাখবার উপায়ই হলো ভালো লেখা ও ভালো বই।
বৃহস্পতিবার (১২অক্টোবর) রাতে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ৯৬৮ তম সাপ্তাহিক সাহিত্য আসরে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সংসদের কার্যকরি পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সংসদের সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি, কবি আমিনা শহীদ চৌধুরী মান্না। পঠিত লেখার উপর আলোচনা করেন ছড়াকার কামরুল আলম।
লেখাপাঠে অংশ নেন নজমুল হক চৌধুরী, সৈয়দ মুক্তদা হামিদ, বাহাউদ্দিন বাহার, আলাল আহমদ, শেখ শাহ আকরাম, হিমেল মাহমুদ, মোয়াজ বিন এনাম, হাসান মাহমুদ, আবুল হাসনাত, মোঃ লাল মিয়া। উপস্থিত ছিলেন সিদ্দিক আহমদ,স্বপন মাঝি, শাহ নবাব প্রমুখ। সাহিত্য আসর পরিচালনা করেন রাফিদ চৌধুরী ও তাসলিমা খানম বীথি । শুরুতে পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন মাহমুদ শিকদার।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: