Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

‘ভালো লেখা ও বই লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে’

দৈনিকসিলেটডটকম: কবি মুহিত চৌধুরী বলেছেন-একটি ভালো লেখা ও ভালো বই একজন লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে। এজন্য সংখ্যার দিকে না তাকিয়ে রুচিশীল ও গুরুত্বপূর্ণ বই প্রকাশে লেখকদের যত্নবান হওয়া উচিত।কালের যাত্রায় লেখকের পদচিহ্ন রাখবার উপায়ই হলো ভালো লেখা ও ভালো বই।
বৃহস্পতিবার (১২অক্টোবর) রাতে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ৯৬৮ তম সাপ্তাহিক সাহিত্য আসরে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সংসদের কার্যকরি পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সংসদের সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি, কবি আমিনা শহীদ চৌধুরী মান্না। পঠিত লেখার উপর আলোচনা করেন ছড়াকার কামরুল আলম।
লেখাপাঠে অংশ নেন নজমুল হক চৌধুরী, সৈয়দ মুক্তদা হামিদ, বাহাউদ্দিন বাহার, আলাল আহমদ, শেখ শাহ আকরাম, হিমেল মাহমুদ, মোয়াজ বিন এনাম, হাসান মাহমুদ, আবুল হাসনাত, মোঃ লাল মিয়া। উপস্থিত ছিলেন সিদ্দিক আহমদ,স্বপন মাঝি, শাহ নবাব প্রমুখ। সাহিত্য আসর পরিচালনা করেন রাফিদ চৌধুরী ও তাসলিমা খানম বীথি । শুরুতে পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন মাহমুদ শিকদার।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: