Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «   মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «  
Advertisement
Advertisement

নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা

দৈনিকসিলেটডেস্ক:পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের হোসাইনী নগর এলাকায় দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- মিল্টন হোসেন (৪৫) ও পারভেজ আহমেদ (৩৫)।

এদের মধ্যে মিল্টনের বাড়ি বরিশালে। তার বাবার নাম শাহেব আলী। তিনি কাশিপুর হোসাইনী নগর এলাকাতে থাকেন। অপর জনের বাড়ির ঠিকানা জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, হোসাইনী নগর এলাকাতে মিল্টন রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট রিকশা কারখানা রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। এনিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে ওই গ্যারেজে ঢুকে। এসময় হামলাকারীরা সেখানে মিল্টন ও পারভেজকে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: