Thursday, 19 July, 2018 | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

আম্বরখানায় ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা

দৈনিকসিলেটডটকম: নগরীর আম্বরখানা দর্শনদেউড়ি এলাকায় ছাত্রলীগ পরিচয় দিয়ে একটি ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেয়া অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় শাহেদ আহমদ রুহেলের নেতেৃত্বে একদল যুবক শাহজালাল ট্রেড নামে এই ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেয়।
শাহজালাল ট্রেডের স্বত্বাধিকারী মোঃ তাওহিদ হোসেন রাসেল বলেন- গতকাল শনিবার সন্ধ্যায় শাহেদের নেতৃত্বে অজ্ঞাত (দেখলে চিনতে পারব ) কিছু লোক নিজেদের ছাত্রলীগ কর্মী পরিচয় দিয়ে তার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দিলে আমাকে মেরে গুম করা সহ আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে যায়। সর্বশেষ আজ বিকেল ৫টার দিকে একদল লোক নিয়ে আসামী আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমার অফিসে অবস্থানরত আমার ব্যবসায়ীক পার্টনার মিনহাজ আহমদ ও অফিস সহকারী মামুনুর রশিদকে জোর পূর্বক বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়।বিষয়টি নিয়ে থানায় মামলা দায়ের করছি।ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসাইন  দৈনিক সিলেট ডটকমকে বলেন, অনেকেই ছাত্রলীগ পরিচয় দিয়ে এরকম করছে। আগে খোঁজ নিয়ে দেখতে হবে এরা কারা। আমি বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।
তবে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান দৈনিক সিলেট ডটকমকে বলেন, শাহেদ নামে এই এলাকায় ছাত্রলীগের কোন কর্মী নেই। কেবা কারা ছাত্রলীগের নাম ব্যবহার করে দলের দুর্নাম করছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: