Sunday, 19 November, 2017 | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «   যুক্তরাষ্ট্রে মুসলমানদের ওপর হামলার ঘটনা বেড়েই চলেছে  » «   সিলেটে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ  » «   সিলেটে শতকোটি টাকা ব্যয়ে ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «  

 

Advertisement
Advertisement

মিফতাহ্ সিদ্দিকীর উদ্যোগে নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল

দৈনিকসিলেটডটকম:সাবেক প্রধানমন্ত্রী বি,এন,পি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর মামলায় ও গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে ,সিলেট মহানগর বি,এন,পি-র নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকীর উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।
রোববার বিকেলে নগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সিলেট মহানগর বি,এন,পি-র নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেন , বিনা ভোটের অবৈধ সরকার , সম্প্রতি হাইকোর্টের একটি রায় ও রায়ের পর্যবেক্ষণের কারণে ক্ষমতা হারাবার দুশ্চিন্তায় , ক্ষমতা আকড়ে থাকার হীন মানসিকতায় পাগল প্রায় হয়ে পড়েছে । এরই বহিঃপ্রকাশ দেশনেত্রীর উপর মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা । তিনি কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন , অতীতে ও অনেক স্বৈরাচার, গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম জিয়াকে কারাগারে আটকে রেখে তার অবৈধ ক্ষমতাকে প্রলম্বিত করতে চেয়েছিলো কিন্তু বরাবরই ফল হয়েছে উল্টো , বেগম জিয়াকে আটকে রাখতে পারে এমন কারাগার বাংলার মাটিতে এখন ও সৃষ্টি হয় নি , ভূল করে ও এ পথে পা বাড়ালে তার পরিণতি কি হতে পারে তার কিছুটা গত ক’দিনে সারাদেশে রাস্তায় আন্দোলনমুখী মানুষের গণজোয়ার দেখে যদি বুঝতে সক্ষম না হন , তা হলে পরিণতি ভোগ করার জন্য প্রস্তুত থাকেন । তিনি বলেন , এ সরকার দেশের সব কটি প্রতিষ্ঠান ধ্বংশ করে মানুষের শেষ ভরসাস্থল বিচার বিভাগকে ও শেষ অবধি পদদলিত করলো , এ সরকারের ক্ষমতায় টিকে থাকার আর কোন অধিকার নাই । অবিলম্বে অন্তবর্তীকালীন সরকারের হাতে ক্ষমতা ছেড়ে বিদায় নেয়া , তাদের বাচার একমাত্র পথ । মহানগর বি, এন,পি-র সহ সভাপতি এডভোকেট হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে এড.হাবিব বলেন , বিচার বিভাগকে ধ্বংশ করার হীন মানসিকতায় , প্রধান বিচারপতিকে অসুস্থ বানিয়ে বিদেশ প্রেরণের যে নির্লজ্জ নজির সৃষ্টি করেছে তার দায় আগামীতে আওয়ামীলীগকে বহন করতে হবে , তিনি অবিলম্বে এ সরকারের পদত্যাগ দাবী করেন ।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা সাইদুর রহমান বুদুরি, এড. মুজিবুর রহমান, রুহুল কুদ্দুস হামজা, ফয়জুল হক সুমন, আজিজুর রহমান, মাসুদ আহমদ কবির, সুহেল মাহমুদ, মুমিন আহমদ, আবু সাইদ মো. তায়েফ, মো. লিটন, মনজুর হোসেন মজনু, দেওয়ান রেজওয়ান আহমদ, সোহেল আহমদ, আরিফুল ইসলাম হাসান, আবুল বশর, কামাল আহমদ, মারুফ আহমদ টিপু, আলতাফ হোসেন টিটু, সাঈদ আহমদ, মো. মঈন উদ্দিন, মশিউর রহমান পাবেল, সাইফুর রহমান, আবু হানিফ, দবির আহমদ, সৈয়দ নজরুল ইসলাম, শাহিন আলী, এনামুল ইসলাম লায়েছ, বাবর আহমদ, জুবের আহমদ জুবের, রায়হান উদ্দিন রাজু,বদরুল ইসলাম, রেজাউল হাসান মাসুম, শাকিলুর রহমান, মিজানুর রহমান, দারা খান, খসরুজ্জামান খসরু, খালিকুজ্জামান খালেদ, শাহ আলম, হারুন আহমেদ, সিদ্দিকুর রহমান রুহেল, আশিকুর রহমান, নোমান আহমদ, তমিজুল ইসলাম, কামরুল হাসান তুহিন, মাজহারুল ইসলাম মুর্শেদ, দেলোয়ার আহমদ, খোকন আহমদ, জাবেদ আহমদ আব্দুল্লাহ, আজাদ আহমদ, কাওছার হোসেন রকি, হোসেন খান ইমাদ, হুমায়ুন আহমদ সুলেমান, রাজিব আহমদ, রাজেক আহমদ, মাহফুজ আহমদ শিমু, সামিউর রহমান আজাদ, রুহেল আহমদ, রুবেল আহমদ, সাইফুল ইসলাম, কামিল খান, সাইদুল আলম সুহান, দেলোয়ার হোসেন, আলাউদ্দিন হোসেন, মীর আয়াত, মিনহাজুল ইসলাম, জালাল আহমদ, নাসিম হোসেন, আনিুসর আলামীন, জিহাদ খান, মামুনুর রশীদ মামুন, হারুন আহমদ, রাজু আহমদ, রিয়াজ আহমদ, মইনুল শিকদার, রাফি আনোয়ার, সাহেদুল ইসলাম, সামাদ আহমদ, জনি গাজী, রিয়াজ আহমদ, শাকি চৌ., শাহরীয়ার আশফাক শাফি, জিহাদ খান, আলম আহমদ, হেলাল আহমদ, জুমান আহমদ, ইউসুফ আলী, আরিফুর রহমান, আনোর আলী, কায়ছার আহমদ শিবলু,জুবেদ আহমদ, সৈয়দ রুহুল, শাহরিয়ার আল জাকারিয়া, মাহবুল হক শামীম, মাছুম আহমদ, রনি আহমদ, কায়ছার আহমদ, জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন, সাইফুর রহমান, তমিজুল ইসলাম, টি.এইচ রানা প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: