Sunday, 19 November, 2017 | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কান থেকে ডিভাইস পড়ে ধরা খেলেন শাবিতে ভর্তিচ্ছু দুই শিক্ষার্থী!  » «   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের  » «   মৌলভীবাজারে অবাধে চলছে পাহাড় কাটা  » «   কিংবদন্তি নেতা দেওয়ান ফরিদ গাজী  » «   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে:জেলা প্রশাসক  » «   আম্বরখানায় ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, অবরোধ  » «   সম্মানিত হয়েছে ইউনেস্কো : ড. জাফর ইকবাল  » «   সিলেট মহানগর বিএনপির আনন্দ সমাবেশ অনুষ্ঠিত  » «   খাদিমপাড়ায় টিলাকাটার অভিযোগে একজনকে দুইলক্ষ টাকা জরিমানা  » «   জৈন্তাপুরে বেকারদের জন্য ন্যাশনাল সার্ভিস চালু  » «   এমসি কলেজ ছাত্রাবাসে আগুন: ২৯ ছাত্রলীগ নেতাকর্মী জড়িত  » «   ওসমানী মেডিকেলের ইর্মাজেন্সী গেইটে অটোরিক্সা ভাংচুর  » «   যুক্তরাষ্ট্রে মুসলমানদের ওপর হামলার ঘটনা বেড়েই চলেছে  » «   সিলেটে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ  » «   সিলেটে শতকোটি টাকা ব্যয়ে ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «  

 

Advertisement
Advertisement

‘দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন’

দৈনিকসিলেটডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ষড়যন্ত্র না করে দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে আয়োজিত স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ আহ্বান জানান।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়ার উদ্দেশে বলেন, আপনারা ষড়যন্ত্র না করে দলকে সংগঠিত করুন। আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। নির্বাচন ছেড়ে পালিয়ে যাবেন না।

তিনি বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো আমাদের দেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। যে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল হয়ে গেছে তা আর কখনো ফিরে আসবে না।

শেখ রাসেল শিশু-কিশোর জাতীয় পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুর রহমান হারুন ও দফতর সম্পাদক মুজিবুর রহমান হাওলাদার।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তাঁর স্ত্রী বেগম খালেদা জিয়া আশ্রয়-প্রশ্রয় দিয়ে বঙ্গবন্ধুর খুনীদের বাঁচিয়ে রেখেছিলেন। তাই জিয়াউর রহমান কখনো গণতন্ত্রের নেতা হতে পারে না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে যেমন আওয়ামী লীগের কোনো আপোষ হতে পারে না, তেমনি বঙ্গবন্ধুর খুনিদের দোসরদের সঙ্গেও কোনো আপোষ হতে পারে না।

নাসিম বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দোসররা চক্রান্ত করে আর ক্ষমতায় আসতে পারবে না। কেননা দেশে নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচন বানচাল করা যাবে না। আগামী নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, চিকিৎসার নামে তিন মাস লন্ডনে কাটিয়ে আসলেন। সেখানে ছেলের সঙ্গে ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছেন।

এ বিষয়ে তিনি আরো বলেন, আইনের দৃষ্টিতে সকলেই সমান এবং আইন তার নিজস্ব গতিতে চলবে। আর আইনের দৃষ্টিতে কেউ দোষী সার্বস্ত হলে তাকে শাস্তি ভোগ করতেই হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের জীবন থেকে শিক্ষা নেয়ার জন্য অনুষ্ঠানে অংশ নেওয়া শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান নাসিম। বাসস

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: