Thursday, 13 December, 2018 | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

সুনামগঞ্জের মদনপুরে মেডিকেল কলেজ হচ্ছে : এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের সুনামগঞ্জের মদনপুরে ৫শত শয্যার মেডিকেল কলেজ হচ্ছে যাতে করে ভাটি গ্রামের ’মানুষরা সহজেই চিকিৎসা সেবা ও দরিদ্র মানুষের ছেলে মেয়েরা সহজেই ডাক্তারি লাইনে লেখা পরা করতে পারে। মন্ত্রী বলেন, আমার সুনামগঞ্জে নার্সিং কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট, সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, দেশের উন্নয়ন করতে হলে আগে পরিকল্পনা করতে হয়, আমরা পরিকল্পনা করেছি, দেশের কোথায় কি করতে হবে। আর সে লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। মন্ত্রী বলেন, তাই সবার আগে শিক্ষা-স্বাস্থ্য-যোগাযোগ-বিদ্যুৎ এর উন্নয়ন ব্যাপক ভাবে করেছি। আওয়ামী লীগ সরকার আরও উন্নয়ন করতে চায়। তিনি বলেন, এ দেশে এমন কোন গ্রাম থাকবে না যে গ্রামে রাস্তা নাই, বিদ্যুৎ নাই, স্কুল নাই। আমরা গ্রামকে শহরে পরিনত করতে চাই।
রবিবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের রামেশ্বরপুর বাজারে ইউনিয়নের কুতুবপুর, ঢালাগাও, কিদিরপুর, কাঠালিয়া, রামেশ্বরপুর, রামেশ্বপুর বাজার ও সরদারপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় শিমুলবাক ইউনিয়নের ঢালাগাঁও গ্রামের প্রবীণ মুরব্বি মো. আশকর আলীর সভাপতিত্বে, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী,সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. সুহেল পারভেজ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাজী তহুর আলী,মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান,পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ফরিদুর রহমান,। এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সহ সভাপতি এ্যাড. বুরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,সহ সভাপতি জুবেল আহমদ,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন,ত্রান বিষয়ক সম্পাদক শাকির আহমদ,সুনামগঞ্জ জেলা কৃষক লীগ সদস্য মো. মাসুক মিয়া, শাব্বির আহমদ,জেলা ছাত্রলীগ সাবেক সংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,উপজেলা কৃষকলীগ নেতা ফয়জুর রহমান,উপজেলা যুবলীগ নেতা মাসদ পারভেজ,লিয়াকত আলী,মাষ্টার আব্দুল হক,আব্দুল হাসিম,অরুন দত্ত,ইউপি সদস্য মিজানুর রহমান,কাচম আলী, আজমত আলী,আব্দুল মনাফ,মাওলানা এনায়েতুল হক প্রমুখ। সভার শুরুতেই অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বিদ্যুতের সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: