Wednesday, 22 November, 2017 | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গুলি, কার্তুজসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার  » «   ‘আনন্দ শোভাযাত্রা’ সফলের লক্ষে জেলা প্রশাসনের মতবিনিময় সভা  » «   নবীগঞ্জে ৩ সন্তানের জননীকে পিটিয়ে হত্যা ॥ আহত ২  » «   আ’লীগ নেতা বিজিত চৌধুরীর বিরুদ্ধে মামলা  » «   ‘তারেক রহমানের নাম’ আবারো ভুল করলেন মেয়র আরিফ!  » «   সুরমা নদীর তীরে অবৈধ স্থাপনায় সিসিকের উচ্ছেদ অভিযান  » «   ‘স্প্রে পার্টি’ এখন সিলেটে, সাবধান…  » «   আজ জকিগঞ্জ শত্রু মুক্ত দিবস: রাষ্টীয় স্বীকৃতির দাবী  » «   ‘একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে’  » «   প্রধানমন্ত্রীর ঘোষণায় শায়েস্তাগঞ্জে উৎসবের আমেজ  » «   এমপি সেলিম উদ্দিনের রোষানলে ট্রাফিক পুলিশ!(ভিডিও সহ)  » «   সিসিকের গাড়ি কেলেংকারী : আদালতে তদন্ত প্রতিবেদন  » «   মৌলভীবাজারের ৫ আসামির রায় যেকোনো দিন  » «   নেতাকর্মীর ‘কদর’ বাড়ছে মেয়র পদপ্রার্থীর কাছে  » «   খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা শম্পা চক্রবর্তীর জাল সনদ: তোলপাড়  » «  

 

Advertisement
Advertisement

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের শোক সভায় সন্ত্রাসীদের শাস্তি দাবি

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) কার্যকরি কমিটির সভায় নিউইয়র্ক এবং টেক্সাসে সন্ত্রাসী হামলায় হতাহতদের প্রতি গভীর শ্রদ্ধা এবং সন্ত্রাসে লিপ্তদের প্রতি ধিক্কার ও ঘৃণা প্রদর্শন করার পাশাপাশি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। গত ৫ নভেম্বর রোববার বিকেলে নিউইয়র্কে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ক্লাবের সেক্রেটারি শহীদুল ইসলামের পিতার মৃত্যুতেও গভীর শোক প্রকাশ এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করা হয়। উল্লেখ্য, ৩ নভেম্বর বাংলাদেশে যশোরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহীদুলের পিতা আবুল কাশেম ইন্তেকাল করেছেন ৭৬ বছর বয়সে। এদিকে ৫ নভেম্বর দুপুরে টেক্সাসে একটি চার্চে প্রার্থনারতদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে ২৬ জনকে হত্যা এবং ৩১ অক্টোবর নিউইয়র্ক সিটিতে সাইকেল আরোহী এবং পথচারির ওপর ট্রাক চালিয়ে ৮ জনকে হত্যার ঘটনা ঘটেছে। এহেন হত্যাযজ্ঞ রুখতে অবিলম্বে কর্তৃপক্ষকে কঠোর পদক্ষেপ, বিশেষ করে অস্ত্র নিয়ন্ত্রন আইন প্রনয়ণের আহবান জানানো হয়।
এ সভাপতিত্ব করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসার এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ।
সভায় অংশগ্রহণকারিদের মধ্যে ছিলেন কার্যকরি কমিটির সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলি, সদস্য আশরাফুল হাসান বুলবুল, কানু দত্ত এবং আজিমুর রহমান অভি। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাচন কমিশনের সদস্য রাশেদ আহমেদ এবং আকবর হায়দার কিরণ, ক্লাবের সদস্য মিজানুর রহমান, সাজ্জাদ হোসাইন, মোহাম্মদ শহীদুল্লাহ, কবি মিশুক সেলিম, সাদী মিন্টু প্রমুখ।
দোয়া-মাহফিল পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: