Saturday, 21 July, 2018 | ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

মেয়রের স্ত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

দৈনিকসিলেটডেস্ক:সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর মেয়র আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের স্ত্রীর সঙ্গে উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আবদুল মজিদের অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শনিবার সন্ধ্যার আগে স্কুল পরিচালনা কমিটি জরুরি সভা ডেকে ওই শিক্ষককে সাময়িকভাবে বহিষ্কার করেছে।.

এ ঘটনায় মেয়র নজরুল তার স্ত্রীকে তালাক দিয়েছেন বলে জানান। ঘটনার পর থেকেই শিক্ষক আবদুল মজিদ আত্মগোপনে রয়েছেন।

স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি শওকাত ওসমান জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী, নারী অভিভাবক ও শিক্ষিকা এমনকি প্রতিষ্ঠানের আয়ার সঙ্গেও অনৈতিক সম্পর্কের অভিযোগ ছিল। কিন্তু অর্থের বিনিময়ে তিনি এগুলো ধামাচাপা দিয়েছেন।

তিনি বলেন, এ অবস্থায় ৯ অক্টোবর আবদুল মজিদের সঙ্গে উল্লাপাড়া পৌর মেয়রের স্ত্রীর প্রায় ২৫ মিনিটের তিনটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে।

এ কারণে স্কুলের পরিচালনা পরিচালনা কমিটি জরুরি সভা আহ্বান করে সকলের সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করে বলে জানান কমিটির সভাপতি।

এ বিষয়ে পৌর মেয়র নজরুল ইসলাম বলেন, ‘বিষয়টি ন্যাক্কারজনক। ঘটনাটি জানার পরই স্ত্রীকে ডিভোর্স (তালাক) দিয়েছি।’

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ জানান, বিষয়টি মুখে মুখে ছড়িয়ে পড়লেও কেউ এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: