Wednesday, 22 November, 2017 | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গুলি, কার্তুজসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার  » «   ‘আনন্দ শোভাযাত্রা’ সফলের লক্ষে জেলা প্রশাসনের মতবিনিময় সভা  » «   নবীগঞ্জে ৩ সন্তানের জননীকে পিটিয়ে হত্যা ॥ আহত ২  » «   আ’লীগ নেতা বিজিত চৌধুরীর বিরুদ্ধে মামলা  » «   ‘তারেক রহমানের নাম’ আবারো ভুল করলেন মেয়র আরিফ!  » «   সুরমা নদীর তীরে অবৈধ স্থাপনায় সিসিকের উচ্ছেদ অভিযান  » «   ‘স্প্রে পার্টি’ এখন সিলেটে, সাবধান…  » «   আজ জকিগঞ্জ শত্রু মুক্ত দিবস: রাষ্টীয় স্বীকৃতির দাবী  » «   ‘একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে’  » «   প্রধানমন্ত্রীর ঘোষণায় শায়েস্তাগঞ্জে উৎসবের আমেজ  » «   এমপি সেলিম উদ্দিনের রোষানলে ট্রাফিক পুলিশ!(ভিডিও সহ)  » «   সিসিকের গাড়ি কেলেংকারী : আদালতে তদন্ত প্রতিবেদন  » «   মৌলভীবাজারের ৫ আসামির রায় যেকোনো দিন  » «   নেতাকর্মীর ‘কদর’ বাড়ছে মেয়র পদপ্রার্থীর কাছে  » «   খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা শম্পা চক্রবর্তীর জাল সনদ: তোলপাড়  » «  

 

Advertisement
Advertisement

‘অন্ধ আক্রোশের নগ্ন বহিঃপ্রকাশ ঘটেছে খালেদার বক্তব্যে’

দৈনিকসিলেটডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার বক্তব্যে শেখ হাসিনার প্রতি তার অন্ধ আক্রোশের নগ্ন বহিঃপ্রকাশ ঘটেছে।

রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বিএনপির সমাবেশে খালেদা জিয়ার দেয়া বক্তব্যের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

শেখ হাসিনার বর্তমান সরকারের অধীনে নয়, নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন করতে হবে খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, শেখ হাসিনার সরকার ওই সময় শুধু নির্বাচন কমিশনকে সুষ্ঠুভাবে নির্বাচন করতে সহায়তা করবে। খালেদা ইভিএম পদ্ধতি চান না, কারণ এটা একটি অত্যাধুনিক প্রযুক্তি। তিনি চান ২০০১’র মতো মেকানাইজড নির্বাচন।

খালেদা জিয়ার দাবি অনুযায়ী নির্বাচনকালীন সময়ে কোনো সেনাবাহিনী মোতায়েন করা হবে না। তারা নির্বাচনের সময় শুধু স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।

খালেদা জিয়া শেখ হাসিনাকে ক্ষমা করে দিয়েছেন এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেত্রী ক্ষমার নাটক করছেন। আর এর উজ্জল উদাহরণ ২১ আগস্ট গ্রেনেড হামলা। তিনি এখন যে মামলায় জর্জরিত তা তারই নিয়োগ করা লোকেরা (ফখরুদ্দিন, মইনউদ্দিন) দিয়েছেন।

বিএনপির আমলে আওয়ামী লীগ নেতা কর্মী নির্যাতিত হওয়া সম্পর্কে তিনি বলেন, খালেদার হাতে একুশ হাজার নেতা-কর্মীর দাগ রয়েছে।
এছাড়া সরকারের বিরুদ্ধে কথা বললে বিদেশে পাঠিয়ে দেয়া হয় খালেদা জিয়ার এ বক্তব্যের বিষয়ে তিনি বলেন, তিনি (খালেদা) প্রধান বিচারপতির উদাহরণ দিয়েছেন। এটা হাস্যকর। বাংলাদেশ থেকে কেউ গিয়ে তাকে পদত্যাগ করায়নি। এসকে সিনহা নিজের ইচ্ছায় পদত্যাগ করেছেন।

আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম বলেন, বিএনপি চেয়ারপারসনের বক্তব্যই প্রমাণ করে তার দল নির্বাচনে আসবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন ক্ষমতাসীন দলের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: