Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা: তদন্তের নির্দেশ আদালতের

আতিক সামী: হজরত শাহজালাল (র.) এর মাজারে ডিপ টিবওয়েলের পানিকে মক্কার জমজম কুপের পানি বলে বিক্রির মাধ্যমে প্রতারণার অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। আগামী ৩০ নভেম্বরের মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন জমা দিতে ইসলামিক ফাউন্ডশনের উপপরিচালককে নির্দেশ দিয়েছেন সিলেটের মূখ্য মহানগর হাকিম আদালত।
গত ৩১ অক্টোবর এ নিয়ে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রচারিত হয় একাত্তর টেলিভিশনে। এরপর বিষয়টি আদালতের নজরে আনেন এইচ এম আব্দুর রহমান নামের একজন নাগরিক। আজ রোববার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো প্রতারণার অভিযোগ আমলে নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালককে তদন্তের নির্দেশ দেন।

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে মাজারের একটি অসাধু চক্র মানুষের ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে এ ধরনের ধর্ম ব্যবসা চালিয়ে আসছে। আদালতের এই নির্দেশকে ধর্মপ্রাণ সাধারণ মানুষ স্বাগত জানিয়েছেন। তারা দাবী করে বলেন শাহজালাল র. এর মাজারকে জেলা প্রশাসনের দায়িত্বে হস্তান্তর করা উচিৎ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: