Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

সিসিকের গাড়ি কেলেংকারী : আদালতে তদন্ত প্রতিবেদন

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশনের তিনটি গাড়ি গায়েব হয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। প্রতিবেদনে কয়েকজনের নামে ব্যবস্থা নেয়ার সুপারিশ রয়েছে বলেও জানা গেছে।

রোববার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে এই প্রতিবেদন দাখিল করা।

কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন আদালতে প্রতিবেদন জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত বলতে রাজি হননি।

জানা যায়, সাম্প্রতি রহস্যজনকভাবে সিলেট সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয় থেকে তিনটি অকেজো গাড়ি গায়েব হয়ে যায়। বিষয়টি নিয়ে গত ২৪ অক্টোবর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন সিটি কর্পোরেশনের পরিবহন শাখার উপ সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) জাবেরুল ইসলাম। জিডি নং ১৯৪৯। সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয় গাড়ি তিনটি ২৭ সেপ্টেম্বর নিখোঁজ হয়েছে।

এর পর গত ২ নভেম্বর আদালতের নির্দেশে পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১৮ দিনের তদন্ত শেষে রবিবার বিকালে আদলতে পুর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করে পুলিশ।

বিষয়টি নিয়ে জানতে জাইলে সংশ্লিষ্ট আদালতের নন জিআরও এসআই আহবাব বলেন, তদন্ত প্রতিবেদন আদালতে এসে পৌঁছেছে তবে সিএমএম স্যার ছুটিতে থাকায় এ বিষয়ে বিস্তারিত বলা এই মূহুর্তে সম্ভব হচ্ছে না।

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: