Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

জগন্নাথপুরে গুলি, কার্তুজসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

দৈনিকসিলেটডটকম: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
মঙ্গলবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভবের বাজার সৈয়দপুর রোডের মাথায় মুন্না ভ্যারাইটিজ স্টোরের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে দুইটি ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ ও একটি টয়োটা প্রাইভেট কার জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. ফয়জুর রহমান (৩২)। তিনি বর্তমানে আম্বরখানা মজুমদারি এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা।অপরজন হলেন- হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবুতাহেরের পুত্র মো. জোবায়ের (২৯)। তিনি বর্তমানের আম্বরখানা ওয়েবস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা।
তাদেরকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: