Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সোনালী ব্যাংকের নামফলকে এখনো ‘ন্যাশনাল ব্যাঙ্ক অব পাকিস্তান’  » «   ‘এদেশে ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ নেই’  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ  » «   সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «  

Advertisement

বিউটি পার্লারের আড়ালে যা হচ্ছে

দৈনিকসিলেটডেস্ক:সাভারে একটি বিউটি পার্লার ও বাসা-বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার দুপরে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের সদস্যরা সাভারের জামসিং, বক্তারপুর ও কলমা এলাকায় অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীসহ পাঁচ জনকে আটক করছে।
আটককৃতরা হলো সাভার পৌর এলাকার জামসিং মহল্লার অ্যাডভোকেট সোহরাব হোসেনের স্ত্রী শাহানাজ বেগম (৩৫), তার সহযোগী গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার কাওরাইত গ্রামের সুরুজ আলীর মেয়ে বিউটিশিয়ান রোমানা আক্তার (৩২), সাভার বক্তারপুর এলাকার মোঃ ফজর আলী (৫০), কলমা এলাকার মোঃ দানেশ আলী (২৮) ও নুরুল ইসলাম (২৬)।
গোয়েন্দা পুলিশ কার্যালয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল সাভার পৌর এলাকার জামসিং মহল্লার একটি বিউটি পার্লারে অভিযান পরিচালনা করে।
এসময় তিন হাজার পিছ ইয়াবাসহ পার্লারের মালিক রোমানা আক্তার ও ইয়াবা সরবরাহকারী শাহানাজ বেগমকে আটক করা হয়। তারা দির্ঘদিন ধরে বিউটি পার্লারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল।
অন্যদিকে সকলে গোয়েন্দা পুলিশের অন্য একটি দল সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে একশ দশ পিছ ইয়াবাসহ মোঃ দাসেশ আলী, নুরুল ইসলাম এবং কলমা এলাকা থেকে একশ পিছ ইয়াবা ও পাঁচশ পুড়িয়া হেরোইনসহ মোঃ ফজর আলীকে আটক করে। এ ব্যাপারে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: