Tuesday, 23 October, 2018 | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

সিলেটে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের একটিমাত্র টি-টোয়েন্টি!

দৈনিকসিলেটডটকম: বাংলাদেশ-জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে। ১৫ থেকে ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের সব ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তবে এরপর শ্রীলঙ্কা সিরিজের খেলা থাকবে চট্টগ্রাম ও সিলেটে। ফেব্রুয়ারির ১৮ তারিখ শ্রীলঙ্কার সাথে একটিমাত্র টি-টোয়েন্টি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

সম্প্রতি সিলেটে বিপিএলের পঞ্চম আসরের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। তখন দর্শকদের ঢল নেমেছিল স্টেডিয়ামে। অপূর্ব স্টেডিয়াম আর দর্শক দেখে মুগ্ধ হয়ে বিসিবি কর্তারা সিলেটে বাংলাদেশ-শ্রীলঙ্কার কয়েকটি ম্যাচ রাখার কথা বলেছিলেন। তবে এখন দেখা যাচ্ছে, মাত্র একটি টি-টোয়েন্টি সিলেটে দেয়া হয়েছে।

বিসিবি সূত্রে জানা গেছে, ১৫ জানুয়ারি বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে তিন দলের টুর্নামেন্ট। প্রতি দল একে অন্যের সঙ্গে দুবার করে খেলবে। পয়েন্ট টেবিলের সেরা দুই দল ২৭ জানুয়ারি ফাইনালে লড়বে। ত্রিদেশীয় সিরিজ শেষে ৩১ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। ৮ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট খেলতে ফের দুই দল আসবে ঢাকায়।

টেস্ট সিরিজ শেষে দুই দল খেলবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৫ ফেব্রুয়ারি মিরপুরেই প্রথম টি-টোয়েন্টিতে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: