Tuesday, 23 October, 2018 | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর ১৩তম সভা অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম: লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর ১৩তম সভায় বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী ও অন্যান্য সদস্যবৃন্দ
লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর ১৩তম সভা শুক্রবার ০৫ জানুয়ারী-২০১৮ সকাল ১০:৩০টায় দক্ষিণ সুরমার রাগীবনগরস্থ লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের বোর্ড রুমে অনুুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর ড. সৈয়দ রাগীব আলী। সভায় ৫৪তম সিন্ডিকেট সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদন, স্থায়ী ক্যাম্পাসে ব্যাংকিং সুবিধা, বাস এবং অন্যান্য যানবাহনের জন্য পার্কিং এর জায়গা নির্ধারণ এবং পার্কিং এর সুব্যবস্থাকরণ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য গ্রুপ স¦াস্থ্যবীমার ব্যবস্থাকরণসহ ক্যাম্পাসের উন্নয়নমূলক অন্যান্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়ের সিদ্ধান্তসমূহের অনুমোদন দেওয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, রাগীব রাবেয়া ফাউন্ডেশন এর ট্রাস্টি মিসেস সাদিকা জান্নাত চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হান্নান, সৈয়দ সাজ্জাদ আলী, ট্রাস্টি বোর্ডের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, সহকারি ইঞ্জিনিয়ার (সিভিল) চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহীদ এবং সাব-এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিকেল) সুমিত রয়।

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: