Monday, 23 April, 2018 | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

ছাত্র জমিয়ত এম.সি কলেজ শাখার অভিষেক অনুষ্ঠিত

দৈনিক সিলেটডটকম:ছাত্র জমিয়ত সিলেট এম.সি কলেজ শাখার অভিষেক অনুষ্ঠান ৫ জানুয়ারি শুক্রবার সিলেট জেলা দলীয় কার্যালয়ে সম্পন্ন হয়েছে।
এম.সি কলেজ ছাত্র জমিয়তের সভাপতি আব্দুল ওয়াদুদ বাবর এর সভাপতিত্বে ও সেক্রেটারি হাবিবুর রাহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এম.পি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম।
প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান। অনুষ্ঠান উদ্ভোধন করেন সিলেট মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা লুৎফুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বলেন, রাজনীতিতে আজ মেধার চেয়ে অর্থ, পেশীশক্তি আর সন্ত্রাসকে প্রাধান্য দেয়া হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান যাকে বলা হয় মানুষ গড়ার কারখানা কিন্তু আজ আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর দিকে চোখ বুলালে আক্ষেপ করা ছাড়া আর কিছুই করার থাকে না। সকল শিক্ষা প্রতিষ্ঠানের আজ দৈনদশা। সরকার টাকা ঢালছে কিন্তু শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে প্রাপ্য মেধা বের করে আনতে পারছে না। শিক্ষার নামে চলছে সন্ত্রাস, চাঁদাবাজি আর টেন্ডারবাজি। অপরাজনীতিই গ্রাস করে নিয়েছে মেধাকে। এহেন মুহুর্তে শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে ছাত্র জমিয়তের প্রত্যেক কর্মীকে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে। অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তিলাওয়াত করেন হাফিজ কামরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সহ সভাপতি মুক্তাদির আলম মুখতার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সহ সভাপতি আলতাফ হোসাইন, সহ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন, নুরুল আমীন, সমাজসেবা সম্পাদক ফাহিম আহমদ সুমন, সদস্য নোমান আহমদ মাহী। সিলেট সরকারি আলিয়া মাদরাসার সভাপতি আমিনুল ইসলাম, সেক্রেটারি সাদিক আহমদ, যুব জমিয়ত কানাইঘাট উপজেলার সেক্রেটারি আব্দুশ শাকুর সাদিক, ছাত্রনেতা রিয়াজ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: