Wednesday, 19 December, 2018 | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

জৈন্তাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় যাত্রীবাহী বাস ও খাম্বাবোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।নিহতরা হচ্ছেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের শ্রী শুক্লা রানী (২০), তার শিশুকন্যা ইতপা রানী (৫) ও শাশুড়ি অমকা রানী (৫৫)।শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুরে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে বহনকারী একটি ট্রাককে যাত্রীবাহী একটি বাস (সিলেট জ-১১-০৪৬২১) আঘাত করলে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ঐ তিন জোন মারা যান। আহত অবস্থায় আরো কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসে হেলপারের অবস্থা আশঙ্কাজনক।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের এসআই মাশুক আহমেদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি এ ঘটনায় আরও বেশ কয়েকজন বাসযাত্রী আহত হয়েছেন বলেও জানান এসআই মাশুক।

জানা যায়, দরবস্তস্থ বিদ্যুৎ অফিসের সামনে একটি খাম্বাবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। সিলেট থেকে জৈন্তাপুরগামী একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা মারে। এতে বাস-ট্রাকের প্রচণ্ড সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হয়েছেন আরো কয়েকজন।

জৈন্তাপুর থানার ওসি খান মো: মঈনুল আজাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: