Monday, 20 August, 2018 | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

সিলেটে বিনিয়োগ শিক্ষা মেলা ২০ জানুয়ারি, উদ্বোধন করবেন অর্থমন্ত্রী

দৈনিকসিলেটডটকম:আগামী ২০জানুয়ারি সিলেটে বিনিয়োগ শিক্ষা মেলা ও বিনিয়োগকারি-উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত হবে। নগরীর আমান উল্লাহ কনভেশন হলে দিনব্যাপি মেলার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।
বৃহস্পতিবার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সিলেট অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দিয়েছেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক মাহবুবুল আলম।
তিনি বলেন, এ মেলা ও সম্মেলনের মাধ্যমে বিনিয়োগকারিরা বিনিয়োগের বিভিন্ন দিক সম্পর্কে জানতে পারবেন। তারা বিনিয়োগ শিক্ষা আশ্বস্ত করার মাধ্যমে গুজব, প্রভাব ও প্রলোভন থেকে নিজেদের মুক্ত রাখতে সক্ষম হবেন। বিনিয়োগ ঝুঁকি সম্পর্কে যথাযথ ধারণা নিতে এবং সময়োপযোগি সিদ্ধান্ত সহ গুরুত্বপূর্ণ ও সঠিক সিদ্ধান্ত গ্রহণে এ মেলা কার্যকর ভূমিকা রাখবে।
সকাল ১০টায় মেলা শুরু হবে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। মেলায় ‘বিনিয়োগ শিক্ষা ও বিনিয়োগকারিদের সুরক্ষা’ এবং ‘সম্ভাব্য উদ্যোক্তাদের প্রস্তুতি ও পুঁজিবাজার হতে পুঁজি উত্তোলন’ বিষয়ে বিএসইসি কর্মকর্তারা আলোচনা করবেন।
মেলা ও কনফারেন্স সফল করতে বিএসইসি কর্তৃপক্ষ সকলের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: