Monday, 24 September, 2018 | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ

দৈনিকসিলেটডটকম : সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। সোমবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

শুভেচ্ছার জবাবে অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী বলেন, বর্তমান সরকার মিডিয়ার প্রতি অত্যন্ত আন্তরিক। কিন্তু বর্তমানে ডিজিটাল নিরাপত্তা আইন নামে তথ্যপ্রযুক্তি আইনের ৩২ ধারায় যে বিষয়টি আনা হয়েছে তা সাংবাদিকদের জন্য মোটেও সুখকর নয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী ঘনিষ্টজন হিসেবে আপনি যদি বিষয়টি নিয়ে একটু আলাপ করেন তবে সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্বপালনে আরো বেশী স্বাধীনতাভোগ করতে পারবে।

এসময় মিছবাহ উদ্দিন সিরাজ বলেন, জাতির পিতা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন আর তার বাস্তবায়ন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর সুযোগ্য সন্তান সজিব ওয়াজেদ জয়ই ডিজিটাল বাংলাদেশ গঠনের প্রক্রিয়া শুরু করেছিলেন যার বাস্তাব রুপ আজকের এই ডিজিটাল গণমাধ্যম এই অনলাইন প্রেসক্লাব। আমি সর্বাত্মকভাবে আপনাদেরকে সহযোগীতা করব। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারাটি নিয়ে আমি কথা বলব। তিনি অবশ্যই এমন কিছু করবেন না যা সাংবাদিকদের সাথে সাংঘর্ষিক হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন- সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গণসংযোগ বিভাগের পরিচালক তারেক আহমদ তাজ, তারেক,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, কোষাধ্যক্ষ মেহেদী কাবুল, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী, সদস্য ফারহানা বেগম হেনা, জাবেদ আহমদ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: