Wednesday, 22 August, 2018 | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

নিজের জন্য ভোট চাইলেন এরশাদ

দৈনিকসিলেটডেস্ক: একাদশ নির্বাচন সামনে রেখে ঢাকা-১৭ আসনে নিজে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে ভোট চাইলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার ঢাকা-১৭ নির্বাচনী এলাকার ভাষানটেক বাজার, দামালকোর্ট ও কচুক্ষেতে পৃথক তিনটি জনসভায় বক্তব্যকালে তিনি এলাকাবাসীর কাছে নিজের জন্য ভোট চান।

গত ১ অক্টোবর সিলেট শাহজালাল মাজার থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারে নামেন জাপা চেয়ারম্যান।

এর আগে ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম সংসদ নির্বাচনে মহাজোটের ব্যানারে নির্বাচনে অংশ নিয়ে ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন এরশাদ। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনেও এ আসন থেকে নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন। তবে নির্বাচনের আগ মুহূর্তে তিনি নির্বাচন না করার ঘোষণা দিলে সেখান থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বিএনএফ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

এরশাদ তার নির্বাচনী এলাকায় পথসভায় বলেন, আমি আগেও এলাকার মানুষের সাথে ছিলাম। অনেক উন্নয়ন করেছি। আমাকে সবসময় কাছে পেয়েছেন। বর্তমান এমপিকে মানুষ খুঁজে পায় না।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কে নির্বাচনে এলো বা না এলো তাতে আমার কিছু আসে যায় না। গণতন্ত্রের মূল বক্তব্যই হলো নির্বাচন। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। আমরা আপনাদের কাছে ভোট চাই। আপনারা আমার পাশে থাকুন। আমি আপনাদের সমর্থন চাই। আপনারা সমর্থন দিতে আমি এলাকা থেকে নির্বাচন করতে চাই।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, দেশে সুশাসনের খুব অভাব। যার কারণে গুম-হত্যা-ধর্ষণ হচ্ছে, কিন্তু বিচার হচ্ছে না। আমি আবার ক্ষমতায় এলে দুঃখী মানুষের পাশে দাড়াবো। তিনি সম্প্রতি পুড়ে যাওয়া ভাষানটেকে বস্তি নির্মাণে সাধ্যমত সাহায্য করার ঘোষণা দিয়ে সরকারকেও এ বস্তি পুনর্নিমাণে এগিয়ে আসার আহবান জানান।

এসময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ, মেজর অব. খালেদ আখতার, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, আজম খান, এরশাদের উপদেস্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম-মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, আমির হোসেন ভূইয়া এমপি, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ।

 

বিবার্তা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: