Thursday, 18 October, 2018 | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

জগন্নাথপুরে স্ত্রীকে কুপালো স্বামী

দৈনিকসিলেটডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জের ধরে এক মাদকসেবী স্বামী ধারালো ব্লেড দিয়ে মুখে ও শরীরে আঘাত করে স্ত্রীকে গুরুত্বর আহত করেছে। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার বেলা দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, পৌরএলাকার কেশবপুর গ্রামের ফজর মিয়ার ছেলে দিলাল মিয়ার সঙ্গে একই গ্রামের দরিদ্র ছবরু মিয়ার মেয়ে রোজিনা বেগমের বিয়ে হয় প্রায় ১৪ বছর পূর্বে। তাদের সংসারে দুই শিশু মেয়ে রয়েছে। বিয়ের কয়েক মাস পরে রোজিনা জানতে পারে তার স্বামী একজন হেরোইনসেবী।
এ নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। দিন দিন নেশাগ্রস্থ স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে অবশেষে স্বামীর বাড়ি ত্যাগ করে রোজিনা তার দুই মেয়ে নিয়ে কেশবপুর বাজার এলাকায় একটি কলোনিতে বসবাস করে আসছিল।

রোজিনার বাবা ছবরু মিয়া বলেন, নেশাখুর স্বামীর হাত থেকে মেয়েকে বাঁচাতে আমি অনেক আগেই আমার মেয়েকে ডির্ভোস নিতে বলেছি। কিন্তু এতে আমার মেয়ে রাজি হয়নি। তিনি বলেন, তার মেয়ের ১১ বছরের একটি মেয়ে ও ৭ বছরের একটি মেয়ে রয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শামস উদ্দিন বলেন, মহিলার শরীর বিভিন্নস্থানে ৪/৫টি ধারালো ব্লেডের আঘাত রয়েছে। আমরা তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেছি।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, মাদকাসক্ত স্বামীকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: